সংকট জাতীয় পার্টির না, দেবর-ভাবির: জাপা মহাসচিব

সাতক্ষীরা জাতীয় পার্টির সম্মেলনে শেখ আজহার হোসেন সভাপতি ও আশরাফুজ্জামান আশু পুনরায় সাধারণ সম্পাদক হন।

সাতক্ষীরা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Nov 2022, 12:49 PM
Updated : 28 Nov 2022, 12:49 PM

জাতীয় পার্টিতে কোনো সংকট নেই দাবি করে দলের মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, সংকট শুধু দলটির চেয়ারম্যান ও পৃষ্ঠপোষকের মধ্যে যারা সম্পর্কে দেবর-ভাবি। 

দলের চেয়ারম্যান জি এম কাদের এবং প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদের মধ্যকার দ্বন্দ্বের দিকে ইঙ্গিত করে তিনি সোমবার সাতক্ষীরায় জাতীয় পার্টির সম্মেলনে এই বক্তব্য দেন। 

সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে চুন্নু বলেন, “পক্ষ নেই কোন। পক্ষ একটিই, সেটি জাতীয় পার্টি, যার চেয়ারম্যান জি এম কাদের। আর বিরোধী দলীয় নেত্রী তিনি (রওশন এরশাদ)। তিনি আমাদের প্রধান পৃষ্ঠপোষক। আমাদের মধ্যে কোনো দ্বন্দ্ব নাই, তাকে আমরা পার্লামেন্টে পাঠিয়েছি। আমরা তাকে বিরোধী দলীয় নেত্রী বানিয়েছি। যে সংকটটি হয়েছে তা জাতীয় পার্টির না, সংকটটি তাদের। তারা সম্পর্কে আপন দেবর-ভাবি।” 

বিয়য়টি পারিবারিক; পারিবারিকভাবে বসলে সমস্যা মিটে যাবে বলেও তিনি মন্তব্য করেন। 

সম্মেলনের আগে দুপুরে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু। 

সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেন। 

সাধারণ সম্পদক আশরাফুজ্জামান আশুর সঞ্চালনায় দলের প্রেসিডিয়াম সদস্য সৈয়দ দিদার বখত, প্রেসিডিয়াম সদস্য সাইদুর রহমান টেপাসহ দলের কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা বক্তব্য রাখেন। 

সম্মেলন শেষে শেখ আজহার হোসেনকে সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির সভাপতি ও আশরাফুজ্জামান আশুকে পুনরায় সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করেন মহাসচিব চুন্নু।