কুষ্টিয়ায় অনলাইন জুয়া নিয়ে সংঘর্ষে জোড়া খুন

ছেলেরা জুয়ায় টাকা হারানোর পর ওমর ও মিরাজ জুয়ার আড্ডায় চড়াও হন; এরপর দুপক্ষের সংঘর্ষ হয়।

কুষ্টিয়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 May 2023, 07:00 PM
Updated : 19 May 2023, 07:00 PM

কুষ্টিয়ায় অনলাইন জুয়া খেলাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে দুইজন নিহত ও দুইজন আহত হয়েছেন। ঘটনার পর পুলিশ সাতজনকে আটক করেছে। 

কুষ্টিয়া মডেল থানার ওসি শাহাদাৎ হোসেন জানান, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে সদর উপজেলার ১ নম্বর হাটশ হরিপুর ইউনিয়নের বাহির বোয়ালদাহ ভুতপাড়ায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন প্রয়াত ভাষান কেদির ছেলে ওমর আলী (৬২) ও শুকলাল মিয়ার ছেলে মিরাজ হোসেন (৪৮)। এদের মধ্যে ওমর আলী হলেন কৃষক এবং মিরাজ হোসেন ফেরিওয়ালা। 

সংঘর্ষে আহত দুইজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

স্থানীয় বাসিন্দা ও নিহতের পরিবারের সদস্যদের বরাতে পুলিশ জানায়, ভুতপাড়া মোড়ে স্থানীয় বাসিন্দা নান্নু মিয়ার ছেলে আরিফের চা দোকানে নিয়মিত অনলাইন জুয়া খেলা হয়। সেখানে কিশোর-তরুণরা জুয়া খেলে। 

ওমর আলীর ছেলে ও মিরাজের ছেলে ওই চা দোকানে জুয়া খেলে মোটা অংকের টাকা হেরে যান। এরপর ওমর আলী ও মিরাজ শুক্রবার রাত ৯টার দিকে আরিফের চা দোকানে যান; এবং অন্য জুয়াড়িদের সঙ্গে কথা কাটাকাটিতে জড়ান। 

ওসি শাহাদাৎ হোসেন জানান, দুপক্ষের তর্কাতর্কির এক পর্যায়ে ধাক্কাধাক্কি ও সংঘর্ষ হয়। দুপক্ষের মধ্যে দেশীয় অস্ত্রসহ সংঘর্ষ চলাকালে ওমর আলীর মাথায় লাঠি এবং মিরাজের বুকে ধারালো অস্ত্রের আঘাত লাগে। 

“আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ওমর আলী ও মিরাজ হোসেনকে মৃত ঘোষণা করেন।”

এ ঘটনায় জড়িত সন্দেহে ঘটনাস্থল থেকে ৭ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। এরা হলেন জিন্না গাইনী (৬০), কালু (২৪), হসিবুল (২২), বাবু (৩০), সবুজ (২৬), চান্নু (২৭) ও রাজিব (৩০)। 

আটক সবাই স্থানীয় বাসিন্দা বলে পুলিশ জানিয়েছে।