গুলি করে রিকশাচালককে হত্যা: পাবনার কাউন্সিলর ও তার ভাতিজা গ্রেপ্তার

পৌর কাউন্সিলের ভাতিজা হৃদয় হোসেনকেও গ্রেপ্তার করা হয়েছে।

পাবনা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Jan 2023, 05:46 PM
Updated : 6 Jan 2023, 05:46 PM

পাবনার ঈশ্বরদীতে গুলি করে রিকশাচালক মামুন হোসেনকে হত্যা মামলায় পৌর কাউন্সিলর ও তার ভাতিজাকে গ্রেপ্তার করা হয়েছে।

কাউন্সিলর কামাল উদ্দিন এবং তার ভাতিজা হৃদয় হোসেনকে পৌর শহরের শৈলপাড়ার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে র‌্যাব। পরে থানায় হস্তান্তর করা হয় বলে জানান ঈশ্বরদী থানার ওসি অরবিন্দ সরকার।

এর আগে বৃহস্পতিবার গভীর রাতে নিহত মামুনের মা লিপি খাতুন বাদী হয়ে মামলা করেন। মামলায় আনোয়ার হোসেন, ইব্রাহিম হোসেন, পৌরসভার কাউন্সিলর ও ওয়ার্ড যুবলীগের সভাপতি কামাল উদ্দিন ও হৃদয় হোসেনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করা হয়।

কাউন্সিলরের স্ত্রী শারমিন সুলতানা বলেন, আইনশৃঙ্খলা বাহিনীর একদল সদস্য কামাল উদ্দিন ও হৃদয় হোসেনকে আটক করে নিয়ে গেছেন।

ঈশ্বরদী পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম লিটন বলেন, কাউন্সিলর কামাল উদ্দিন ওয়ার্ড যুবলীগের সভাপতি। কিন্তু তার ভাই আনোয়ার হোসেন যুবলীগের পরিচয় ব্যবহার করলেও কোনো পদ-পদবি নেই।

পুলিশ জানায়, বুধবার রাতে ঈশ্বরদী বিমানবন্দর সড়কের কাচারিপাড়া মোড়ে যাত্রীবাহী ভটভটি (শ্যালো মেশিনচালিত) ও লেগুনার মধ্যে সংঘর্ষ হয়। এতে লেগুনার সামনের গ্লাস ভেঙে যায়। লেগুনার চালক ভটভটির গতিরোধ করে চালকের কাছে গ্লাস ভাঙার জরিমানা দাবি করেন।

এ নিয়ে কাচারীপাড়া মোড়ে চায়ের দোকানে বসে থাকা মামুন হোসেন (২৫), রকি (২৬) ও সুমনের সঙ্গে লেগুনা চালকের বাকবিতণ্ডা হয়। পরে সেখানে কাউন্সিলল কামাল উদ্দিনের ভাই আনোয়ার হোসেন আসেন। তার সঙ্গেও তাদের কথা কাটাকাটি হয়।

পরে আনোয়ার দলবল নিয়ে আবার সেখানে যান। তখন মামুন, রকি ও সুমনের সঙ্গে তাদের সংঘর্ষ বেঁধে যায়। একপর্যায়ে গুলি করলে মামুন ঘটনাস্থলেই মারা যান, রকি গুলিবিদ্ধ হন। আর সুমনকে ছুরিকাঘাত করা হয়।

রকি ও সুমনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন:

Also Read: পাবনায় বেপরোয়া গতিতে গাড়ি চালাতে নিষেধ করায় হত্যা

Also Read: পাবনায় গুলিতে রিকশাচালক নিহত: মামলায় আসামি যুবলীগ নেতা