নরসিংদীতে পুকুরে ডুবে প্রাণ গেল স্কুলছাত্রের

সাঁতার না জেনে পানিতে নামায় এই ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছে ফায়ার সার্ভিস।

নরসিংদী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 May 2023, 03:10 PM
Updated : 24 May 2023, 03:10 PM

নরসিংদীতে পুকুরে গোসল নেমে পানিতে ডুবে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার বিকালে শহরের পশ্চিম কান্দাপাড়া এলাকার এ ঘটনা ঘটে বলে নরসিংদী মডেল থানার ওসি আবুল কাশেম ভূঁইয়া জানান।

নিহত সুপ্ত কর (১৪) নরসিংদী শহরের পশ্চিম কান্দাপাড়ার সুকুমার চন্দ্র করের ছেলে। সে সাটিরপাড়া কালীকুমার উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি আবুল কাশেম ভূঁইয়া বলেন, দুপুর ২টার দিকে আরও দুই কিশোরকে নিয়ে বৃষ্টিতে ভিজছিল সুপ্ত। পরে তারা সরকারি মহিলা কলেজের পাশে প্রসন্ন সাহার পুকুরে গোসল করতে নামে। এক পর্যায়ে সুপ্ত পুকুরের পানিতে তলিয়ে যায়।

“খোঁজাখুঁজি করেও তার কোনো সাড়াশব্দ না পেয়ে বাকি দুই কিশোর চিৎকার শুরু করে। এ সময় স্থানীয় লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধারের চেষ্টা চালান।”

তিনি বলেন, পরে ৯৯৯ এ ফোন দিলে নরসিংদী ফায়ার সার্ভিসের সদস্যরা ওই পুকুর থেকে সুপ্তকে উদ্ধার করেন। এরপর সুপ্তকে নরসিংদী সদর হাসপাতালের নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরিবারের সদস্যদের কোনো অভিযোগ না থাকায় বিনা ময়নাতদন্তে হস্তান্তরের আবেদন করেছেন; আবেদন মঞ্জুর হলে ময়নাতদন্ত ছাড়া মরদেহ হস্তান্তর করা হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

নরসিংদী ফায়ার সার্ভিসের জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা মো. রায়হান বলেন, “৯৯৯ থেকে কল পাওয়ার পর আমরা তাকে উদ্ধার করি। সাঁতার না জেনে পানিতে নামায় এই ঘটনা ঘটতে পারে।”

নরসিংদী সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) মাহমুদুল কবির বলেন, পুকুরে ডুবে যাওয়া ওই কিশোরকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। তার মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।