দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা দিয়ে প্রাণ গেলো মোটরসাইকেল চালকের

মেহেদী মুন্সিগঞ্জ থেকে দ্রুতগতিতে মোটরসাইকেল চালিয়ে শ্যামনগরের দিকে যাচ্ছিলেন। সড়কে আলো কম থাকায় তিনি ট্রাকটি দেখতে পাননি।

সাতক্ষীরা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Jan 2023, 04:52 AM
Updated : 29 Jan 2023, 04:52 AM

সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় ট্রাকের পেছনে ধাক্কা খেয়ে মোটরসাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছেন।

শ্যামনগর থানার ওসি নুরুল ইসলাম বাদল জানান, উপজেলার মুন্সিগঞ্জের ধানখালী এলাকায় শনিবার রাত সাড়ে ৯টায় এ দুর্ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেলের এক আরোহী।

নিহত ২৫ বছর বয়সী মেহেদী হাসান বাবু রমজাননগর ইউনিয়নের কালিঞ্চী গ্রামের মাজেদ গাজী ও সাবেক ইউপি সদস্য আকলিমা বেগমের ছেলে।

মেহেদী শ্যামনগর সেটেলমেন্ট অফিসে চাকরি করতেন বলে আব্দুল্লাহ তরফদার নামে তার এক স্বজন জানিয়েছেন।

প্রত্যক্ষদর্শীদের বরাতে ওসি নুরুল ইসলাম বাদল বলেন, ট্রাকটি একপাশে দাঁড়িয়ে ধানক্ষেত থেকে ধান লোড করছিলো। এ সময় মেহেদী মুন্সিগঞ্জ থেকে দ্রুতগতিতে মোটরসাইকেল চালিয়ে শ্যামনগরের দিকে যাচ্ছিলেন।

সড়কে আলো কম থাকায় তিনি ট্রাকটি দেখতে পাননি।

এক পর্যায়ে নিয়ন্ত্রণ হারিয়ে মেহেদী ট্রাকের পেছনে ধাক্কা মারলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয় বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

নুরুল ইসলাম আরও জানান, এ ঘটনায় আহত অলিউর রহমানকে (২৪) গুরুতর অবস্থায় উদ্ধার করে প্রথমে শ্যামনগর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন।

তিনি বলেন, “অলিউরের শারীরিক অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।”

পুলিশ ট্রাক ও দুমড়ে মুচড়ে যাওয়া মোটরসাইকেলটি উদ্ধার করেছে জানিয়ে ওসি বলেন, মেহেদীর লাশ ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।