পঞ্চগড়ে মহাসড়কের পাশে ২ জনের লাশ, মোটরসাইকেল দেখে মিলল পরিচয়

প্রতিবেশী শরিফুলকে নিয়ে পঞ্চগড় ইউনিয়নের তিনমাইল এলাকায় শ্বশুর বাড়ি যাচ্ছিলেন শেখ ফরিদ।

পঞ্চগড় প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 June 2023, 05:01 AM
Updated : 10 June 2023, 05:01 AM

পঞ্চগড় সদর উপজেলায় মহাসড়কের পাশ থেকে দুই মোটরসাইকেল আরোহীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে মরদেহ দেখে চেনার অবস্থায় না থাকায় মোটরসাইকেলের মাধ্যমে তাদের পরিচয় নিশ্চিত করতে হয়েছে।

শুক্রবার রাত ৯টার দিকে পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কের পঞ্চগড় সদর উপজেলার সাড়ে নয়মাইল এলাকা থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।  

তেঁতুলিয়া হাইওয়ে থানার এসআই ফরহাদ হোসেন জানান, মোটরসাইকেলসহ প্রায় মস্তকবিহীন মরদেহ দুইটি অল্প দূরে আলাদাভাবে বেশকিছু সময় পড়ে ছিল।

নিহতরা হলেন, তেঁতুলিয়া উপজেলার শালবাহান ইউনিয়নের লোহাকাচি গ্রামের জনাব আলীর ছেলে শরিফুল ইসলাম (২৭) এবং একই এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে শেখ ফরিদ (২৬)। তারা একে অপরের প্রতিবেশী ও সম্পর্কে চাচা-ভাতিজা।

শুক্রবার রাতে প্রতিবেশী শরিফুলকে নিয়ে পঞ্চগড় ইউনিয়নের তিনমাইল এলাকায় শ্বশুর বাড়ি যাচ্ছিলেন শেখ ফরিদ।

পঞ্চগড় সদর উপজেলার সাতমেরা ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম রবি বলেন, “মাথা প্রায় বিচ্ছিন্ন থাকায় নিহত দুজনকেই চেনা যাচ্ছিল না। মোটরসাইকেল দেখেই তাদের পরিচয় জানা যায়।

“দ্রুতগামী ট্রাক বা কোনো গাড়ির চাপায় নিহত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে দুর্ঘটনা কীভাবে ঘটেছে স্থানীয়দের কেউ বলতে পারছেন না।”

এসআই ফরহাদ বলেন, খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা মরদেহ উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেন।  

শনিবার সকালে তেঁতুলিয়া হাইওয়ে থানার ওসি জাকির হোসেন জানান, মরদেহের সুরতহাল রিপোর্ট করা হয়েছে এবং মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

তবে কিভাবে দুর্ঘটনাটি ঘটেছে তা এখনও জানা যায়নি। নিহতদের পরিবারের অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।