টুঙ্গিপাড়ায় নারীর শ্লীলতাহানির অভিযোগে এনজিও কর্মকর্তাকে পিটুনি

পরে তাকে উদ্ধার করে গ্রাম্য চিকিৎসকের কাছে নিয়ে চিকিৎসা দেওয়া হয় বলে জানান স্থানীয় বাজার বণিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক।

গোপালগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 August 2023, 01:24 PM
Updated : 18 August 2023, 01:24 PM

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় কিস্তি আদায়ে গিয়ে নারীকে শ্লীলতাহানির অভিযোগে গ্রামীণ ব্যাংকের এক কর্মকর্তাকে পিটুনি দিয়েছে উত্তেজিত জনতা।

গত বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার পাটগাতী বাজার বণিক সমিতির কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে বলে জানান সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম।

পিটুনির শিকার রওশন হাবিব রাজু গ্রামীণ ব্যাংক টুঙ্গিপাড়া শাখার পাটগাতী ইউনিয়ন সেন্টার ম্যানেজার।

ওই নারীর স্বামী বলেন, “ঋণের কিস্তির টাকা আদায় করতে বৃহস্পতিবার দুপুরে আমাদের গ্রামের বাড়ি যান রাজু। তখন আমি ছিলাম না। আমার স্ত্রী রাজুকে কিস্তির টাকা দিয়ে দেন। পরে রাজু আমার স্ত্রীর কাছে পানি চায়। আমার স্ত্রী তাকে পানি দেওয়ার জন্য ঘরে প্রবেশ করেন। এ সময় রাজু আমার স্ত্রীকে পেছন দিক থেকে ঝাপটে ধরেন। তখন আমার স্ত্রী চিৎকার দিলে ওই ব্যাংক কর্মকর্তা দ্রুত সেখান থেকে সটকে পড়েন।”

তিনি আরও বলেন, “এরপর আমার স্ত্রী আমাকে ও আমার বড় ভাইকে বিষয়টি জানায়। আমার বড় ভাই গ্রামীণ ব্যাংকের টুঙ্গিপাড়া শাখা ম্যানেজার জয়দেব ঘোষকে জানান।”

পাটগাতী বাজার বণিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম বলেন, “জয়দেব ঘোষকে জানালে ওইদিন সন্ধ্যায় বিষয়টির মীমাংসা করতে তারা রাজুকে নিয়ে বণিক সমিতিতে আসেন। তখন সেখানে থাকা উত্তেজিত জনতা রাজুকে পিটুনি দেয়।

“পরে তাকে উদ্ধার করে পাশের গ্রাম্য চিকিৎসকের কাছে নিয়ে চিকিৎসা দেওয়া হয়। তার কাছে থাকা টাকা-পয়সা ও মোবাইল জয়দেব ঘোষের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে।”

জয়দেব ঘোষের কাছে জানতে চাইলে তিনি বলেন, “রাজু সুস্থ হওয়ার পর এ ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।”

টুঙ্গিপাড়া থানার পরিদর্শক (ওসি) এসএম কামরুজ্জামান বলেন, “এ বিষয়ে এখনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে দেখা হবে।”