গাজীপুর নগরে প্রযুক্তিনির্ভর পুলিশিং ব্যবস্থা গড়তে চান পুলিশ কমিশনার

শুধু কথাতেই থেমে না থেকে আধুনিক প্রযুক্তি ব্যবহার করে দৃশ্যমান অগ্রগতি দেখাতে চান জিএমপি নতুন কমিশনার।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 June 2023, 06:21 PM
Updated : 6 June 2023, 06:21 PM

প্রযুক্তিনির্ভর আধুনিক পুলিশিং ব্যবস্থা গড়ে তোলার কথা জানিয়েছেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের নতুন কমিশনার মো. মাহবুব আলম। 

তিনি বলেন, “সিটি করপোরেশন কর্তৃপক্ষ, স্থানীয় প্রশাসন, জনপ্রতিনিধি ও সর্বোপরি সাংবাদিকদের সঙ্গে নিয়ে একটি সমন্বিত পুলিশিং ব্যবস্থা গড়তে চাই।” 

মঙ্গলবার নতুন কর্মস্থলে যোগদানের পর বিকালে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। 

মাহবুব আলম বলেন, “আমি অবশ্যই পুলিশের সেবার মান উন্নত ও দ্রুত দেওয়ার জন্য সচেষ্ট থাকব। শুধুমাত্র কথাতেই থেমে না থেকে আধুনিক প্রযুক্তি ব্যবহার করে দৃশ্যমান অগ্রগতি দেখাতে চাই। এ জন্য সাংবাদিকসহ নগরবাসীর সহযোগিতা প্রয়োজন।” 

সভায় বক্তব্য দেন গাজীপুর প্রেসক্লাবের সভাপতি খায়রুল ইসলাম, সাবেক সভাপতি মুজিবুর রহমান, মুকুল কুমার মল্লিক, মাজহারুল ইসলাম মাসুম, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান, সাবেক সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, সাংবাদিক আবুল হোসেন, নূরুল ইসলাম ও ইজাজ আহমেদ মিলন। 

উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার জিয়াউল হক, দেলোয়ার হোসেন, উপ-পুলিশ কমিশনার মো. ইব্রাহিম, আবু তোরাব মো. শামসুর রহমান, আলমগীর হোসেন ও ইলতুৎমিশ, আরিফুল ইসলাম। 

গাজীপুরে যোগদানের আগে মাহবুব আলম আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) ডিআইজি (অপারেশন্স) হিসেবে কর্মরত ছিলেন। গত ৩১ মে জননিরাপত্তা বিভাগের আদেশে তাকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার হিসেবে পদায়ন করা হয়।