ইভটিজিং: কিশোরীর বাবাকে পিটিয়ে গ্রেপ্তার ফরিদপুরের ছাত্রলীগ নেতা

র‌্যাব জানায়, রায়মোহন কিশোরীকে হোস্টেল থেকে তুলে নেওয়ার হুমকি দেন।

ফরিদপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 March 2023, 10:54 AM
Updated : 21 March 2023, 10:54 AM

ফরিদপুরের সালথা উপজেলায় কিশোরীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় তার বাবাকে পেটানোর ঘটনায় ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করেছে র‍্যাব।  

মঙ্গলবার সকাল ১০টায় সাংবাদিকদের এ তথ্য জানান ফরিদপুর র‍্যাব-৮ এর কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার কে এম শাইখ আকতার। 

গ্রেপ্তার রায়মোহন কুমার রায় (২৮) উপজেলার আটঘর ইউনিয়নের সাড়ুকদিয়া গ্রামের বাসিন্দা। তিনি সালথা উপজেলা ছাত্রলীগের সভাপতি।   

লেফটেন্যান্ট কমান্ডার কে এম শাইখ আকতার বলেন, সোমবার রাত ৮টার দিকে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার বাস টার্মিনাল এলাকা থেকে রায়মোহনকে গ্রপ্তার করা হয়। পরে রাতেই তাকে সালথা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। 

কিশোরীর পরিবারের বরাত দিয়ে র‌্যাব জানায়, স্কুলে পড়াকালীন কিশোরীকে উত্ত্যক্ত করে আসছিলেন সালথা উপজেলা ছাত্রলীগের সভাপতি রায়মোহন। কলেজে ভর্তি হওয়ার পর রায়মোহন ওই কিশোরীকে হোস্টেল থেকে তুলে নেওয়াসহ বিভিন্নভাবে হুমকি প্রদানসহ হয়রানি শুরু করেন। 

এ বিষয়ে ১০ মার্চ রায়মোহনের সঙ্গে ও কিশোরীর বাবার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রায়মোহন কিশোরীর বাবাকে লাঠি দিয়ে আঘাত করলে তিনি আহত হন। খবর পেয়ে কিশোরীর কাকা ও তার ভাইসহ সেখানে গেলে রায়মোহনসহ ১০-১২ জন তাদের ওপর হামলা করে।

এতে কিশোরীর বাবা, কাকা ও এক কাকাত ভাই আহত হন। এদের মধ্যে একজনের মাথা ফেটে যায়। এরপর কিশোরীর বাবা ও কাকাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। 

সালথা থানার ওসি শেখ মো. সাদিক বলেন, “রায়মোহন এক কিশোরীকে চার বছর ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলেন। এ ঘটনাকে কেন্দ্র করে কিশোরীর বাবা, কাকা ও কাকাত ভাইয়ের ওপর হামলা চালায় রায়মোহন ও তার সহযোগীরা। এ ঘটনায় সালথা থানায় মামলা হয়।”

আরও পড়ুন

Also Read: ‘উত্ত্যক্তের প্রতিবাদ’, কিশোরীর বাবাকে পেটানোর অভিযোগ ছাত্রলীগনেতার বিরুদ্ধে

Also Read: ফরিদপুরে কিশোরীর বাবাকে পিটুনি, মামলায় ছাত্রলীগ নেতা