কাদের এবং চুন্নু আমানতের খেয়ানত করেছেন: কাজী মামুন

তিনি বলেন, “জিএম কাদের নিজ স্বার্থে দলের স্বার্থকে বিসর্জন দিয়েছেন। শুধু তার স্ত্রীকে এমপি করার জন্য দেশের লাখো নেতাকর্মীর সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Feb 2024, 10:36 AM
Updated : 3 Feb 2024, 10:36 AM

সংসদে বিরোধী দল জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের ও মহাসচিব মুজিবুল হক চুন্নুর সমালোচনা করে

রওশন এরশাদ মনোনীত মহাসচিব কাজী মামুনূর রশিদ বলেছেন, তাদের ব্যর্থতার কারণেই দল আজ ধ্বংসের দ্বারপ্রান্তে। 

শনিবার দুপুরে মোহাম্মদপুর টাউন হলে কেন্দ্রীয় জাতীয় ছাত্র সমাজের মতবিনিময় সভায় তিনি বলেন, “জিএম কাদের নিজ স্বার্থে দলের স্বার্থকে বিসর্জন দিয়েছেন। শুধু তার স্ত্রীকে এমপি করার জন্য দেশের লাখো নেতাকর্মীর সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন। 

“স্বঘোষিত জনবন্ধু জিএম কাদের দেশবাসীর কাছে প্রতারক হিসেবে চিহ্নিত হয়েছেন। তার ব্যর্থতার কারণে পার্টি আজ ধ্বংসের দ্বারপ্রান্তে পৌঁছেছে।” 

সভায় সভাপতিত্ব করেন ছাত্রসমাজের সহ-সভাপতি নকিবুল হাসান নিলয়। 

জিএম কাদের ও মুজিবুল হক চুন্নুর কারণেই দ্বাদশ সংসদ নির্বাচনে পার্টির ভরাডুবি হয়েছে দাবি করে মামুন বলেন, “এই বিপর্যয়ের হাত থেকে দলকে রক্ষা করতেই রওশন এরশাদ জাতীয় পার্টির চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ করেছেন। 

“জিএম কাদের এবং চুন্নু এরশাদের রেখে যাওয়া আমানত খেয়ানত করেছেন। তারা মোনাফেক, মিথ্যাবাদী এবং ওয়াদা বরখেলাপকারী। পার্টির সবার সর্বসম্মতিক্রমে রওশন এরশাদ এই মোনাফেকদের দল থেকে অব্যাহতি দিয়েছেন। বেইমানদের স্থান জাতীয় পার্টিতে নেই।”  

সভায় নকিবুল হাসান নিলয়কে আহ্বায়ক, এসএম রেজাউল ইসলাম হাসিব, মৃধা মো. মিরাজুল ইসলাম রাজ, এরফান আহমেদকে যুগ্ম আহ্বায়ক এবং আবু সাঈদ লিওনকে সদস্য সচিব করে ১০১ সদস্য বিশিষ্ট জাতীয় ছাত্র সমাজের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।  

সভায় আরও বক্তব্য দেন এরশাদপুত্র রাহগীর আল মাহি সাদ এরশাদ, পার্টির প্রেসিডিয়াম সদস্য গোলাম সারোয়ার মিলন, সাবেক রাষ্ট্রপতির উপদেষ্টা রফিকুল হক হাফিজ, জাপার নবনিযুক্ত মুখপাত্র ও প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়, প্রেসিডিয়াম সদস্য শফিকুল ইসলাম সেন্টু, ভাইস চেয়ারম্যান ইয়াহিয়া চৌধুরী, যুগ্ম মহাসচিব ফখরুল আহসান শাহাজাদা প্রমুখ।