আমরা আছি গণসংযোগে, তারা ব্যস্ত অভিযোগ নিয়ে: তাপস

রাজধানীবাসীর জন্য উন্নয়ন পরিকল্পনা নয়, বরং জাতীয় রাজনীতির অংশ হিসেবে বিভিন্ন অভিযোগ নিয়ে বিএনপি সমর্থিত প্রার্থীরা ব্যস্ত বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী শেখ ফজলে নূর তাপস।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Jan 2020, 11:09 AM
Updated : 25 Jan 2020, 11:09 AM

শনিবার বাবুবাজার সেতু এলাকায় গণসংযোগ শুরুর আগে এক পথসভায় তিনি বলেন, “আমরা গণসংযোগ করছি, বিপুল নেতাকর্মীসহ আমরা দ্বারে দ্বারে যাচ্ছি। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে আমরা লক্ষ্য করছি, আমাদের প্রতিপক্ষ শুধু অভিযোগ নিয়ে ব্যস্ত।

“তাদের ঢাকাবাসীর জন্য কোনো উন্নয়নের রূপরেখা নেই। ঢাকাবাসীর উন্নত জীবনযাত্রার মান উন্নয়নে তাদের কোনো কার্যক্রম নেই। তারা জাতীয় রাজনীতি নিয়ে ব্যস্ত, আর আমরা ঢাকাবাসীর উন্নয়ন নিয়ে গণসংযোগ নিয়ে ব্যস্ত।”

আগামী ২৮ অথবা ২৯ তারিখের মধ্যে নির্বাচনী ইশতেহার প্রকাশ করা হতে পারে জানিয়ে নৌকার প্রার্থী বলেন, “আমাদের পাঁচটি রূপরেখা- ঐতিহ্যের ঢাকা, সুন্দর ঢাকা, সচল ঢাকা, সুশাসিত ঢাকা এবং উন্নত ঢাকা গড়ার লক্ষ্যে আগামী ১ ফেব্রুয়ারি নির্বাচন। আমি মনে করি ঢাকাবাসীর জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ নির্বাচন। এই নির্বাচনে ঢাকাবাসীর রায়ের মাধ্যমেই উন্নত ঢাকা গড়ার লক্ষ্যে একটি নবসূচনা, নবযাত্রা আমরা করতে চাই।

“আমি আশা করি, ঢাকাবাসী সেই উন্নত ঢাকা গড়তে তাদের রায় নৌকা মার্কায় দিয়ে তাদের সেবক হিসেবে আমাকে নির্বাচিত করবে। একই সঙ্গে স্ব স্ব ওয়ার্ডের কাউন্সির প্রার্থীদের নির্বাচিত করে উন্নত ঢাকা গড়ার পক্ষে রায় দেবে।”

এ সময় ৩২ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলরপ্রার্থী হাজী এম এ মান্নান (লাটিম প্রতীক) এবং ৩৭ নম্বর ওয়ার্ডে কাউন্সিলরপ্রার্থী মো. আব্দুর রহমান মিয়াজীকে (ঘুড়ি প্রতীক) পরিচয় করিয়ে দেন তাপস।

এর আগে বাবুবাজার সেতুর নিচে আওয়ামী লীগ, যুবলীগ, যুব ম‌হিলা লীগ, ছাত্রলীগসহ দলটির সহযোগী সংগঠনের নেতাকর্মীরা জড়ো হয়। ব্যানার, ফেস্টুন নিয়ে মিছিল ও স্লোগানে তারা মুখর করে তুলে আশপাশের এলাকা।

বেলা আড়াইটার দিকে শেখ ফজলে নূর তাপস সেখানে উপস্থিত হলে নেতাকর্মীরা তার হাতে ফুলের নৌকা প্রতীক তুলে দিয়ে শুভেচ্ছা জানায়। পরে তাপস গণসংযোগ শুরু ক‌রেন।