২৫ নভেম্বর পর্যন্ত রাশিফল

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

লাইফস্টাইল ডেস্ক
Published : 19 Nov 2022, 07:27 AM
Updated : 19 Nov 2022, 07:27 AM

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে বিরোধী মনভাবের মানুষদের এড়িয়ে চলুন। আপনার ব্যবসায় নতুন কিছু ঘটতে যাচ্ছে। আপনার সঙ্গী বিচলিত হতে পারে যদি না তাকে পর্যাপ্ত মনযোগ দেওয়া হয়। সপ্তাহের মাঝদিকে যানবাহন চালানো কিংবা তাতে চড়ার সময় সতর্ক থাকতে হবে। কারও সঙ্গে অশান্তি করবেন না, নয়ত বিষয়টি নিয়ে থানা পুলিশ হয়ে যেতে পারে। সপ্তাহের শেষদিকে দূরে থাকা হৃদয়ের মানুষটির সঙ্গে যোগাযোগ হতে পারে। বেকারদের মধ্যে কারও বিদেশ যাওয়ার সুযোগ হতে পারে।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে ভালোবাসার মানুষটির সঙ্গে দেখা হওয়ায় আবেগ আপনার মনকে আচ্ছন্ন করে রাখবে। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো থেকে পাওয়া কোনো তথ্য আপনাকে বিভ্রান্তিতে ফেলতে পারে। স্বাস্থ্যের কিছুটা পতন হতে পারে। সপ্তাহের মাঝদিকে ব্যবসায়িদের কোনো সুন্দর স্বপ্ন পূরণ হতে পারে। প্রিয়জনের কাছে আপনার উপস্থিতি হবে পৃথিবীর সবচাইতে সুন্দর মুহূর্ত। সপ্তাহের শেষদিকে কাজের ফাঁকে যতটা সম্ভব বিশ্রাম নিন। বিনিয়োগ থেকে দূরে থাকুন। 

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে বাড়িতে কোনো অনুষ্ঠানের আয়োজন হতে পারে। প্রেমের জীবন অপ্রত্যাশিত মোড় নিতে পারে। আপনার শৈল্পিক ও সৃজনশীল ক্ষমতা প্রচুর প্রসংশা পেতে পারে। আপনাকে অপ্রত্যাশিত পুরস্কারও এনে দিতে পারে। সপ্তাহের মাঝদিকে স্বাস্থ্যগত সমস্যার কারণে আপনার মানসিক অবস্থাও খারাপের দিকেই যাবে। শরীর সুস্থতা ও মানসিক দৃঢ়তার জন্য ব্যায়াম করুন। সপ্তাহের শেষদিকে নতুন ব্যবসায় হাত দেওয়ার জন্য সঠিক সময়। প্রেম করে যারা বিয়ের করার কথা ভাবছেন তাদের চেষ্টা করা দরকার এখনই। একটি পারিবারিক অনুষ্ঠানে আপনি মধ্যমনি হয়ে উঠতে পারেন।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে যে কোনো চুক্তি সম্পাদনের জন্য সুসময় বিরাজমান। যারা সম্পদ কেনাবেচা করেন তারা ভালো ফল পেতে পারেন। নতুন বাড়ি করার সুযোগ এলে হাতছাড়া করা উচিত হবে না। যারা ভালোবাসার মানুষটির সঙ্গে ছুটি কাটাচ্ছেন তারা একটি স্মরণীয় সময় পাবেন। আপনি বিবাহিত হলে স্ত্রী আপনাকে দারুণ কোনো চমক দিতে পারেন। সপ্তাহের অতিরিক্ত লোভনীয় কোনো সুযোগের দিকে পা না বাড়ানোই ভালো। শরীরের ক্ষমতা বুঝে কাজ করুন। স্বাস্থ্যহানির যোগ আছে।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে পাওনা টাকা আদায় হতে পারে। কাছাকাছি কোথাও বেড়াতে যাওয়া হতে পারে। আপনি আপনার সঙ্গীর হৃদয় জয় করতে পারবেন। সপ্তাহের মাঝদিকে কোনো বন্ধু আপনার ধৈর্যে্যর পরীক্ষা নিতে পারে। প্রতিটি সিদ্ধান্তে আপনাকে বিচক্ষণ হতে হবে। জমি কিংবা অন্য কোনো সম্পদে বিনিয়োগ করতে পারেন। সপ্তাহের শেষদিকে প্রেমের ব্যাপারে কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে একটু চিন্তা করুন। আপনার প্রিয়জন আপনাকে সুখ দেবে। প্রেমিক প্রেমিকারা প্রিয়তমাকে খুশি রাখতে ফোনে কথা বলুন।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে বুদ্ধির প্রয়োগ যথাযথ করলে সাফল্য পাওয়ার সময় সম্মান ও প্রতিপত্তি বাড়তে পারে। আর্থিক দিক থেকে উন্নতি অনেকটাই নিশ্চিত। দীর্ঘদিনের বকেয়া আদায় হবে। সপ্তাহের মাঝদিকে প্রতিবেশির মাধ্যমে সামাজিক সুনাম বাড়বে। মানুষের প্রসংশা পাবেন যা আপনি সর্বদা শুনতে চেয়েছিলেন। পরিবার নিয়ে ভ্রমণে আনন্দ পেতে পারেন। সপ্তাহের শেষদিকে ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যদের মাঝে আনন্দ খোঁজার চেষ্টা করুন। সময়ের সঙ্গে চলা আপনার জন্য ভালো। তবে অবসরটায় পরিবারকে সময় দেওয়ার কথাও মনে রাখতে হবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে প্রেমের ব্যাপারে নিঃসঙ্গতা আসতে পারে। বাড়তি কাজের চাপের জন্য শরীর ক্লান্ত থাকতে পারে। রাজনীতিবিদদের সম্মান বাড়বে। কোনো আকর্ষণীয় ব্যক্তির সঙ্গে দেখা হয়ে যেতে পারে। সপ্তাহের মাঝদিকে আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা আছে। আগ্রাসী মনভাব ত্যাগ করতে পারলেই প্রত্যাশা অনুযায়ী উপার্জন করতে পারবেন। নিজের জন্য অর্থ সাশ্রয়ের ধারণাটি সফল হতে পারে। ফলে যথাযথ সঞ্চয় করতে পারবেন। সপ্তাহের শেষদিকে সবান্ধব ভ্রমণে যাওয়া হতে পারে। আত্মীয় ও সহকর্মীদের কাছ থেকে যথেষ্ট সমর্থন পেতে পারেন। শুভাকাঙ্ক্ষিদের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক বজায় রাখুন। 

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে উপার্জনের নতুন কোনো উৎসের সন্ধান পেতে পারেন। ধর্মীয় কাজের সময় অভাবিদের মাঝে দান করলে মনের সন্তুষ্টি আসবে। সপ্তাহের মাঝদিকে কারও প্রেমের ক্ষেত্রে পাঁকানো জট খুলে যেতে পারে। নতুন কোনো কাজ শুরু করার জন্য সময়টা শুভ। সৃজনশীল প্রতিভা সঠিকভাবে ব্যবহার করলে লাভজনক প্রমাণিত হবে। সপ্তাহের শেষদিকে আর্থিক দিক থেকে উন্নতি নিশ্চিত। দীর্ঘ সময়ের বকেয়া আদায় হওয়ার সম্ভাবনা প্রবল।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে কারও নতুন চাকরির সুযোগ আসতে পারে। প্রেমিক প্রেমিকাদের মধ্যে সুসময় বিরাজ করবে। দীর্ঘদিনের কোনো আশা পূরণ হতে পারে। সপ্তাহের মাঝদিকে নিজের ভুলের জন্য নানানদিক থেকে অপব্যয় হতে পারে। অত্যধিক দুশ্চিন্তা আপনার মানসিক শান্তি বিঘ্নিত করবে। দুশ্চিন্তা কাটাতে গান শুনুন। সপ্তাহের শেষদিকে প্রেমের জটিলতার অবসান ঘটবে সামাজিক অনুষ্ঠানে যোগ দেওয়া বরাত দিতে কোনো প্রভাবশালী ব্যক্তির সান্নিধ্য পেতে পারেন।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে প্রেমের আনন্দ বাড়বে। উচ্চশিক্ষার জন্য বিদেশে যাওয়ার সুযোগ আসতে পারে। বাড়িতে দূরের কোনো অতিথি আসতে পারে। কর্মস্থলে আপনার ঊর্ধ্বতনের সুনজর পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে অতীতে যারা অর্থ বিনিয়োগ করেছিলেন তারা সুফল পারেন। সপ্তাহের শেষদিকে সবার থেকে দূরে একা থাকতে আপনার ভালো লাগবে। বাড়িতে কোনো অতিথির জন্য খরচ বাড়তে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে জনসংযোগ আর প্রচারের কাজে জড়িতরা সাফল্যের দেখা পেতে পারেন। শুভাকাঙ্ক্ষিদের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক বজায় রাখুন। সপ্তাহের মাঝদিকে যারা সম্পদ বেচাকেনা করেন তারা ভালো ফলাফল পেতে পারেন। কারও নতুন জমি কিংবা বাড়ি কেনার সম্ভাবনা আছে। সপ্তাহের শেষদিকে প্রিয়জনের প্রচণ্ড ভালোবাসা পাবেন। কোনো প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভালো করতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে কোনো বিষয়ে বিরক্ত হতে পারেন এবং তা থেকে মানসিক চাপ সৃষ্টি হতে পারে। বিনোদন ও রূপচর্চায় বেশি খরচ করা চলবে না। সপ্তাহের মাঝদিকে অতীত উদ্যোগগুলো থেকে আসা সাফল্য আপনার প্রত্যয় বাড়াবে। সময়টা আপনার অনুকূলে বলা যায়। প্রেমিক প্রেমিকারা একে অপরকে খুশি রাখতে ফোন কথা বলুন। সপ্তাহের শেষদিকে আর্থিক অগ্রগতি হবে। হঠাৎ হাতে অর্থ আসতে পারে। উপার্জন ক্ষমতা বাড়ানো জন্য মনবল ও ব্যবহারিক জ্ঞান বাড়াতে হবে।

আরও পড়ুন

Also Read: ২০২২ সালের প্রেম ভালোবাসা আর বিয়ের ভাগ্য

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক