ফ্যাশনে সাদা স্নিকার্স

এক জোড়া সাদা স্নিকার্সে নিজেকে ফুটিয়ে তোলা যায় নানান পোশাকে।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 March 2021, 10:55 AM
Updated : 21 March 2021, 10:55 AM

ফ্যাশনের কথা আসলেই আমরা কেবল পোশাকের ধারণাতে আটকে থাকি। সাজের আনুষঙ্গিক অন্যান্য জিনিস যেমন- টুপি, স্কার্ফ, গহনা, হাত ঘড়ি ইত্যাদিও হাল ফ্যাশনের অংশ। এসবের পাশাপাশি বর্তমানে ‘সাদা স্নিকার্স’ ফ্যাশনের তুঙ্গে।

সাজসজ্জা-বিষয়ক একটি ওয়েবসাইটে প্রকাশিত প্রতিবেদন অবলম্বনে সাদা স্নিকার্স ব্যবহারের কয়েকটি দিক তুলে ধরা হল।

পোশাক: কয়েক বছর ধরেই পোশাকের সঙ্গে সাদা ‘স্নিকার্স’ পরার বেশ প্রচলন দেখা যাচ্ছে। ইতোমধ্যে, সাদা স্নিকার্স পরা না হয়ে থাকলে গরমকালে উরু পর্যন্ত চেরা ফুলেল ছাপা পোশাকের সঙ্গে এই ধরনের জুতা পরতে পারেন। টি-শার্টের সঙ্গেও সাদা স্নিকার্স দেখতে বেশ ভালো লাগে। পোশাক ছোট বা লম্বা যেমনই হোক না কেনো, সঙ্গে সাদা স্নিকার্স মানায় বেশ।

স্কার্টস: এখন পর্যন্ত স্কার্টের সঙ্গে সাদা স্নিকার্স না পরে থাকলে, এই গরম মৌসুমে বরং পরে দেখুন। পশু-পাখির প্রিন্টের স্কার্টের সঙ্গে টি-শার্ট, সানগ্লাস ও সাদা স্নিকার্সের সৌন্দর্য তাক লাগিয়ে দেওয়ার মতো। ছোট স্কার্টের সঙ্গে সোয়েটশার্ট পরে চুলটাকে বেঁধে নিন। এরসঙ্গে কানে ছোট দুল ও সাদা স্নিকার্স- দেখতে চমৎকার লাগবে।

‘জাম্পসুটস’ ও ‘প্লেসুটস’

বর্তমানে জাম্পসুটসের ব্যবহার হাল ফ্যাশনে জায়গা করে নিয়েছে। এর সঙ্গে সাদা স্নিকার্স দেখতে চমৎকার লাগে। ডেনিমের ‘জাম্পসুট’ বা ছাপার ‘প্লেসুট’য়ের সঙ্গে সাদা স্নিকার্স বেশ মানায়। সঙ্গে হালকা মেইকআপ, স্লিং ব্যাগ দেখতে চমৎকার লাগে।

গোড়ালি চাপা প্যান্ট: গোড়ালি চাপা প্যান্টের সঙ্গে সাদা স্নিকার্স বেশ মানায়। গোড়ালি পর্যন্ত ট্রাউজার বা জিন্সের সঙ্গে টি-শার্ট বা শার্ট ও সাদা স্নিকার্স পরতে পারেন। গোড়ালি খোলা থাকায় আপাদমস্তক মনোযোগ আটকে না থেকে তা সাদা স্নিকার্সের দিকে যায়। তাই জুতার দিকে আকর্ষণ বাড়াতে চাইলে গোড়ালি চাপা পোশাক পরতে পারেন।

ছবি সৌজন্যে: লা রিভ

আরও পড়ুন