‘আদিপুরুষ’ এর ১০ হাজার টিকেট বুক করেছেন রণবীর

রণবীরের ইচ্ছে শহরের দুঃস্থ শিশুরা যাতে মুক্তির দিনই হলে গিয়ে সিনেমাটি দেখতে পারে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 June 2023, 05:48 AM
Updated : 9 June 2023, 05:48 AM

মুক্তির পাঁচদিন আগে রাম-সীতা-রাবণের সিনেমা ‘আদিপুরুষ’ এর ১০ হাজার টিকেট বুক করে শোরগোল তুলেছেন বলিউডের নায়ক রণবীর কাপুর।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, এত টিকেট রণবীর সুবিধাবঞ্চিত শিশুদের জন্য বু্ক করেছেন। কাপুর পরিবারের এই ছেলের ইচ্ছে, শহরের দুঃস্থ শিশুরা যাতে মুক্তির দিনই হলে গিয়ে সিনেমাটি দেখতে পারে।

‘দ্য কাশ্মীর ফাইলস’ সিনেমার প্রযোজক অভিষেক আগরওয়ালও সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন, তিনিও এ সিনেমার জন্য ১০ হাজার টিকেট বুক করেছেন। এই নির্মাতার পরিকল্পনা হল, তেলেঙ্গানার সরকারি স্কুলের শিক্ষার্থী, অনাথ আশ্রম এবং বৃদ্ধাশ্রমগুলোর বাসিন্দাদের সিনেমাটি দেখাবেন। এ জন্য বিপুল সংখ্যাক টিকেট তিনি বুক করেছেন।

অন্ধ্রপ্রদেশের তিরুপতিতে সিনেমাটির প্রি রিলিজ অনুষ্ঠানের আয়োজন করা হয় দুই দিন আগে। সেখানে ভক্তদের সঙ্গে দেখা করেন প্রভাস। ওই অনুষ্ঠানে সিনেমাটির সর্বশেষ ট্রেইলার প্রকাশ করা হয়।

‘বাহুবলী’ খ্যাত প্রভাস এ সিনেমায় ‘রাম’ চরিত্রটির রূপায়ন করছেন, আর সীতার চরিত্রটি করছেন অভিনেত্রী কৃতি স্যানন। এ সিনেমা দিয়েই প্রথম জুটি বাঁধছেন তারা।

সিনেমায় রাবণ চরিত্রে রয়েছেন বলিউডের আরেক অভিনেতা সাইফ আলী খান।

রামায়ণ মহাকাব্যের প্রেক্ষাপটে নির্মিত এই পৌরাণিক সিনেমা গেল বছরের ১১ অগাস্ট মুক্তি পাওয়ার কথা ছিল।

সে সময় আদিপুরুষের টিজার প্রকাশের পর সিনেমার ভিজুয়াল ইফেক্টস- এর অতিরিক্ত ব্যবহারসহ নির্মাণ কৌশল নিয়ে ব্যাপক সমালোচনা হয়। পাশাপাশি হিন্দু দেব-দেবীদের ‘ভুলভাবে উপস্থাপন ও বিকৃত রূপে’ দেখানোর অভিযোগ ওঠে।

ওই সময় ‘রাবণ’ চরিত্র নিয়ে এক মন্তব্যের জেরে সাইফ আলীকে সোশাল মিডিয়ায় রোষানলে পড়তে হয়েছিল।

এছাড়া ‘রাবণ’ চরিত্রে সাইফের দাড়ি, ছোট করে ছাটা চুল আর কাজল দেওয়া চোখ নিয়ে আপত্তি তোলেন কেউ কেউ। এসব কারণে বার বার সিনেমাটি মুক্তির ঘোষণা এলেও পরে তা পিছিয়ে যায়।

এরপর ঠিক হয় চলতি বছরের শুরুতেই ওম রাউত পরিচালিত ‘আদিপুরুষ’ মুক্তি পাবে। কিন্তু সিনেমার ভিএফএক্স নিয়ে সমালোচনার ঝড় উঠলে ফের পিছিয়ে যায় মুক্তির তারিখ।

এবার সবকিছু ঠিক থাকলে নির্ধারিত তারিখে হিন্দি, তামিল, তেলেগু ও মালায়লম- এই চার ভাষায় মুক্তি পাবে সিনেমাটি।

পুরনো খবর

Also Read: প্রভাস আসছেন ‘আদিপুরুষ’ হয়ে

Also Read: সমালোচনায় বিদ্ধ আদিপুরুষের টিজার

Also Read: ‘আদিপুরুষ’ সিনেমা নিয়ে রোষানলে সাইফ

Also Read: বিতর্ক ছাপিয়ে ‘আদিপুরুষ’ প্রেক্ষাগৃহে আসছে আগামী জুনে

Also Read: প্রভাস আসছেন ‘আদিপুরুষ’ হয়ে

Also Read: ‘আদিপুরুষ’: ট্রেইলারে রাম-সীতা-রাবণের রসায়ন আর হনুমানের লঙ্কাকাণ্ড