দীপিকার পোশাকে আপত্তি, ‘পাঠান’ বন্ধের দাবি মধ্যপ্রদেশে

ইন্দোরে ‘বীর শিবাজি গ্রুপ’ এর কর্মীর শাহরুখ খান ও নায়িকা দীপিকা পাড়ুকোনের কুশপুতুল পুড়িয়েছেন।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Dec 2022, 09:40 AM
Updated : 15 Dec 2022, 09:40 AM

বলিউড তারকা শাহরুখ খান নিজের যে সিনোমটিকে ‘মহা সাইক্লোন’ বলে বর্ণনা করেছিলেন, সেই ‘পাঠান’ বন্ধের দাবি নিয়ে বিক্ষোভ শুরু হয়েছে ভারতের মধ্যপ্রদেশের ইন্দোর শহরে।

ইউটিউবে ‘পাঠান’ সিনেমার প্রথম গান ‘বেশরম রঙ’ প্রকাশ হয় গত সোমবার। এরপরই সিনেমাটি বন্ধের দাবিতে সোচ্চার হয়েছেন ইন্দোরের কট্টর হিন্দুত্ববাদীরা।

এনডিটিভি জানিয়েছে, বুধবার সেখানে ‘বীর শিবাজি গ্রুপ’ এর কর্মীর রাস্তায় জড়ো হয়ে শাহরুখ খান ও নায়িকা দীপিকা পাড়ুকোনের কুশপুতুল পুড়িয়েছে।

তাদের অভিযোগ, পাঠানের ‘বেশরম রঙ’ শিরোনামের গানটির বিষয়বস্তু হিন্দু সম্প্রদায়কে বিক্ষুব্ধ করেছে। তাই ২৫ জানুয়ারি মুক্তি পেতে যাওয়া এই সিনেমা তারা নিষিদ্ধ করার দাবি জানাচ্ছেন।

 এর আগে মঙ্গলবার মধ্য প্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র গানে দীপিকার পোশাক নিয়ে আপত্তি জানিয়ে সিনেমার দৃশ্য সংশোধনের আহ্বান জানান। পাশাপাশি সিনেমায় শাহরুখের রঙও ‘সুন্দর নয়’ বলে তিনি মন্তব্য করেন।

সিনেমার দৃশ্য ‘সংশোধন’ করা না হলে মধ্যপ্রদেশে সিনেমাটি মুক্তির অনুমতি দেওয়া হবে কি না, তা নিয়ে বিবেচনা করা হবে বলে হুঁশিয়ার করেন রাজ্যের ওই মন্ত্রী।

পাঠানের ‘বেশরম রঙ’ গানে পাঁচ রঙের মনোকিনিতে ‘আবেদনময়ী’ ভঙ্গিমায় দেখা যায় বলিউড নায়িকা দীপিকা পাড়ুকোনকে। গানের দৃশায়নে শাহরুখকে দেখা যায় বুক খোলা শার্টে।

যে চারটি সিনেমা দিয়ে ‘বিরতির’ ঘরের দোর খুলে বলিউড তারকা শাহরুখ খান ফিরছেন, সেগুলোর মধ্যে পর্দার সবার শুরুতে আসছে ‘পাঠান’।

আগামী ২৫ জানুয়ারি হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাচ্ছে যশরাজ ফিল্মস প্রযোজিত সিনেমাটি।  চলতি মাসে এ সিনেমার আরও একটি গান সোশ্যাল মিডিয়ায় আসার কথা রয়েছে। 

পুরনো খবর

Also Read: উত্তাপ ছড়ালো ‘বেশরম রঙ’

Also Read: পাঠান: ফের শার্ট খোলা ‘লুকে’ শাহরুখ

Also Read: ‘পাঠান’ আসছে কবে, জানালেন শাহরুখ

Also Read: শাহরুখের ‘পাঠান’ ছবিতে সালমান

Also Read: ‘রোমান্টিক’ শাহরুখ এখন চান ‘অ্যাকশন হিরো’ হতে

Also Read: ‘তবে এবার চলুন’- বললেন শাহরুখ

Also Read: ‘সিটবেল্ট বেঁধে নিন, মহা সাইক্লোন আসছে,” হুঁশিয়ারি শাহরুখের

Also Read: কখনও ভাবিনি, ৩০ বছর টিকে যাব: শাহরুখ