গেলেন কেন, ফিরলেনই বা কেন?

“আপনাকে দেখে আমরা ব্ড় হয়েছি, কিন্তু কাজের প্রচারে মরিয়া হয়ে যা খুশি করবেন না” কাজলের উপর ক্ষেপে গিয়ে বলেছেন এক ‘ভক্ত’।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 June 2023, 07:45 AM
Updated : 10 June 2023, 07:45 AM

বিরতির মেয়াদকালকে মাত্র কয়েক ঘণ্টায় রেখে সোশ্যাল মিডিয়ায় ফিরেছেন বলিউডের নব্বই দশকের সাড়া তোলা নায়িকা কাজল। তবে কাজলের এই আসা-যাওয়ার বিষয়টি খুব একটা ভালোভাবে নেননি ভক্তরা।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো বলছে, মুক্তির প্রতীক্ষায় থাকা নিজের ওয়েব সিরিজের প্রচারণার কৌশল হিসেবেই নাকি কাজলের ‘লুকোচুরি’। অনেকেই আবার একে বলছেন ‘রসিকতা’।

‘বাজিগর’ কন্যার এই আচরণে ক্ষুব্ধ অনুরাগীদের কথা হল, ‘কাজলকে এমন কাজ মানায় না’।

‘লকোচুরি’র শুরু গত শুক্রবার; ওইদিন ইনস্টাগ্রামের সবশেষ পোস্টে কালো ব্যাকগ্রাউন্ডে সাদা অক্ষরে এই অভিনেত্রী লেখেন, “জীবনের কঠিনতম পরীক্ষার মধ্য দিয়ে যাচ্ছি।”

ক্যাপশনে জুড়েন, “সোশাল মিডিয়া থেকে বিরতি নিচ্ছি।”

আচমকা এমন সিদ্ধান্তের কোনো কারণ ব্যাখ্যা না করায় নেটিজেনদের মধ্যে নানা ধরনের প্রতিক্রিয়া দেখা দেয়।

তবে আর শনিবার ইন্ডিয়া টুডে জানিয়েছে, শুক্রবার সন্ধ্যা গড়াতেই তনুজা কন্যা ফের ইনস্টাগ্রামে ফেরেন বেশ সমারোহ করে। ফিরতি পোস্টে এই অভিনেত্রী তার আগামী ওয়েব সিরিজ ‘দ্য ট্রায়াল’ এর টিজার শেয়ার করেছেন। যা মুক্তি পাবে দুদিন বাদে ১২ জুন। বলা হচ্ছে সিরিজটির প্রচারে এই ‘কৌশল’ বেছে নিয়েছেন কাজল।

কাজল তার নতুন পোস্টে লিখেন, “পরীক্ষা যত কঠিন হবে, তত শক্তিশালী হয়ে ফিরব।”

এই সিরিজ়টি জনপ্রিয় ওয়েব শো ‘দ্য গুড ওয়াইফ’ এর হিন্দি রিমেক, যেখানে আইনজীবীর চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে।

তবে কাজলের এমন ‘রসিকতা’ অনেকের কাছেই ভালো লাগেনি।

কেউ লিখেছেন, “বিরক্তিকর প্রচার কৌশল না বেছে নিলেও পারতেন কাজল।”

কেউ লিখেছেন, “এরপর সত্যি কথা বললেও কেউ বিশ্বাস করবে না।”

ক্ষোভ জানিয়ে একজনের মন্তব্য, “প্রিয় কাজল, আমরা আপনাকে দেখে বড় হয়েছি। নির্মাতা প্রতিষ্ঠান হয়তো যা চায় তাই আপনি করেছেন। কিন্তু আপনি তাদের চেয়েও বড়। না, আপনাকে একমাত্র রোল মডেল ভাবছি না। কিন্তু কাজের প্রচারে মরিয়া হয়ে যা খুশি করবেন না।”

কাজল ফিরে আসায় খুশি হওয়ার তালিকাদের তালিকাও দীর্ঘ।

“আপনি নিরাপদে এবং সুস্থ আছেন জেনে ভালো লাগছে,” লিখেছেন একজন ভক্ত।

শাহরুখ খানের সঙ্গে ‘কুচ কুচ হোতা হ্যায়’, ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’, ‘কাভি খুশি কাভি গাম’, ‘বাজিগর’, ‘দুশমন’, ‘ফানা’সহ বহু সিনেমায় আলোচিত নায়িকা কাজল।

সবশেষ তিনি ‘সালাম ভেঙ্কি’ সিনেমায় মায়ের ভূমিকায় অভিনয় করেছিলেন। আর তার আগে ‘তানহাজি’ এবং ‘দ্য আনসাং ওয়ারিয়’ সিনেমায় দেখা গেছে কাজলকে। এছাড়া এর মধ্যে নেটফ্লিক্সের সিরিজ ‘দ্য রোমান্টিকস’ এও কাজ করেছেন কাজল। তাকে ‘লাস্ট স্টোরিজ ২’ এ দেখা যাবে।

পুরনো খবর:

Also Read: ‘কঠিন সময়ে’ সোশাল মিডিয়া থেকে বিরতি নিলেন কাজল

Also Read: ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’র রিমেক চান না কাজল