‘শাহরুখের সম্মানে’ শেহজাদা মুক্তি পিছিয়ে দিলেন কার্তিক

আগামী ১০ ফেব্রুয়ারির বদলে ‘শেহজাদা’ মুক্তি পাবে ১৭ ফেব্রুয়ারি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 Jan 2023, 05:41 AM
Updated : 31 Jan 2023, 05:41 AM

বলিউডি নায়ক কার্তিক আরিয়ান তার প্রিয় অভিনেতা শাহরুখ খানের সম্মানে নিজের সিনেমা ‘শেহজাদা’ মুক্তির তারিখ পিছিয়ে দিয়েছেন। ১০ ফেব্রুয়ারির বদলে সাত দিন পিছিয়ে ‘শেহজাদা’ মুক্তি পাবে ১৭ ফেব্রুয়ারি।

বলিউড হাঙ্গামা জানিয়েছে, বলিউডে হিন্দি সিনেমার মন্দাকালেও কার্তিকের সিনেমা মানেই ‘হিট’ ছিল। এমনকি শাহরুখের ‘পাঠান’ সিনেমার ট্রেইলারকে টপকে কার্তিক ও কৃতি শ্যানন অভিনীত ‘শেহজাদা’র ট্রেইলার ভারতের ইউটিউব ট্রেন্ডিংয়ের শীর্ষে জায়গা করে নেয়।

তবে ‘পাঠান’ মুক্তির পর বদলে গেছে দৃশ্যপট। মুক্তির মাত্র পাঁচদিনে সাড়ে পাঁচশ কোটি রূপির বেশি ব্যবসা করেছে সিনেমাটি। ধারণা করা হচ্ছে ‘পাঠান’ দিয়ে ঘুরে দাঁড়াতে শুরু করবে বলিউড।

এ পরিস্থিতিতে ‘শেহজাদা’ নির্মাতা রোহিত ধবন মনে করছেন, এই সময়টি আরেকটি বড় বাজেটের সিনেমা মুক্তির জন্য ‘অনুকূল’ নয়।

এছাড়া ‘শেহজাদা’ সিনেমা দিয়ে প্রযোজক হিসেবে ইন্ড্রাস্ট্রিতে নাম লেখানো কার্তিকও চাইছেন, দর্শক আরও কিছুদিন শুধু ‘পাঠানেই’ ডুবে থাকুক।

প্রযোজনা সংস্থা ‘টি-সিরিজ’ এক বিবৃতিতে বলেছে, ‘শেহজাদা পেল মুক্তির নতুন তারিখ। ‘পাঠান’-এর প্রতি শ্রদ্ধা রেখে রোহিত ধবন পরিচালিত এবং ভূষণ কুমার, অল্লু অরবিন্দ, অমন গিল এবং কার্তিক আরিয়ান প্রযোজিত, শেহজাদা মুক্তি পাবে চলতি বছরের ১৭ ফেব্রুয়ারি।

‘শেহাজাদা’ হল আল্লু অর্জুনের তেলেগু সিনেমা ‘অলা বৈকুণ্ঠপুরমুলু’র হিন্দি রিমেক। তেলেগু সিনেমাটিতে আল্লু অর্জুন এবং পূজা হেগড়ে প্রধান ভূমিকায় অভিনয় করেন।

Also Read: ‘শেহজাদা’র প্রচারে গুজরাটের মকর সংক্রান্তির উৎসবে কৃতি-কার্তিক

Also Read: দশদিনে ২০ কোটি নিয়েছিলেন কার্তিক