এসব বন্ধ করো: রাজ-মিমের কাছে পরীমনির আর্তি

ফেইসবুকে পরীমনি লিখেছেন, “বিশ্বাস করো তোমাদের এই মাঝ রাত্তিরের ফোন আলাপ আমার সত্যিই প্রবলেম করে। আমি একা সারারাত বাচ্চাটাকে সামলাই।”

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Nov 2022, 08:30 AM
Updated : 11 Nov 2022, 08:30 AM

এবার আর কোনো রাখডাক নয়, সংসারে অশান্তির কারণ খোলাসা করতে গিয়ে ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি তার স্বামী অভিনেতা শরীফুল রাজ আর অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের বিরুদ্ধে অভিযোগের ফিরিস্তি তুলে ধরলেন ফেইসবুকে।

হাত জোড় করার ইমোজি দিয়ে দুজনকে উদ্দেশ্য করে পরীমনি লিখেছেন, “এখন তোমাদের ব্যবসায়িক ছুতোয় আলাপ চলে রাত দিন। বিশ্বাস করো তোমাদের এই মাঝ রাত্তিরের ফোন আলাপ আমার সত্যিই প্রবলেম করে। আমি একা সারারাত বাচ্চাটাকে সামলাই। এসব বন্ধ করো।”

সমস্যার আভাস পাওয়া যাচ্ছিল গত কিছুদিন ধরেই। ‘দামাল’ সিনেমার প্রচারের সময় রাজ-মীমের হাত ধরাধরি করা ছবি নিয়ে ফেইসবুকে ঘুরিয়ে ফিরিয়ে আপত্তি জানিয়েছিলেন পরীমনি। এরপর বুধবার রাতে তার আরেক পোস্টে বিষয়টি গুরুতর দিকে মোড় নেয়।

‘দামাল’ ও ‘পরাণ’ সিনেমার জুটি রাজ ও মিমের ‘সম্পর্ক নিয়ে ইংগিত দেওয়ার পাশাপাশি ওই দুই সিনেমা নির্মাতা রায়হান রাফিকে নিয়েও মন্তব্য করেন পরীমনি।

বৃহস্পতিবার পাল্টা পোস্ট দিয়ে মিম নিজের অবস্থান ব্যাখ্যা করেন, বাড়াবাড়ি হলে আইনি ব্যবস্থা নেওয়ারও হুমকি দেন। দুই নায়িকার পাল্টাপাল্টি পোস্ট উত্তাপ ছড়ায় সোশাল মিডিয়ায়।

এরপর ২৪ ঘণ্টা না যেতেই রীতিমত ক্ষোভের বিস্ফোরণ ঘটান তিন মাস আগে সন্তানের মা হওয়া পরীমনি। মিমকে উদ্দেশ করে তিনি লেখেন, “রাজের সাথে তোর এই অতি মাখামাখিটা আমার সংসার, আমার বাচ্চা, আমার লাইফ সব কিছুতে ঝামেলা করে দিচ্ছে।”

পোস্টের শুরুতে তিনি লিখেছেন, “আসেন তাহলে কিছু বিষয় ক্লিয়ার করি। এই যে মিম বললা আমি জেলাসি করলাম তোমার সাথে! এটা দশ জন আননোন লোকে বলতেই পারে কিন্তু তুমি কি করে এটা বলো? যেখানে পরান রিলিজের পর সব খানে আমি বলে আসছি রাজের সাথে তুমি জুটি হয়ে কাজ করো। তোমাদের জুটি দেখতে ভালো লাগে পর্দায়। এটা তোমরাও চাও।

“তোমার মা ও সেদিন আমাদের লিভিং রুমে আমার সাথে এই নিয়ে কতো কথা বললাম। এই তো সেদিন ইনফিনিটি সিজন ২ এর জন্যে তোমাকে নক দিলাম আমি। কি করে ভুলে গেলি রে ভাই। ৫ দিন আগেও আবু রায়হান জুয়েল ভাইকে বললাম রাজ আর মিমকে জুটি করে নেক্সট কাজটা করে ফেলেন ভাই।”

কিন্তু রাজ ও মিম এখন আর কেবল পর্দার জুটির পর্যায়ে আছেন বলে মনে করতে পারছেন না রাজের স্ত্রী পরীমনি।

তিনি লিখেছেন, “বিশ্বাস কর ভাই মিম, রাজের সাথে তোর এই অতি মাখামাখিটা আমার সংসার, আমার বাচ্চা, আমার লাইফ সব কিছুতে ঝামেলা করে দিচ্ছে। এই যে দামালের তিন মাসের হল রাইটস নিলা রাজ তুমি, তোমরা সবাই– এই হলো কাল এখন আমার জীবনের।”

আর যারা পরীমনিকে ‘জেলাস’ বলছেন, তাদের উদ্দেশে কিছু নমুনা দেওয়ার কথাও ওই ফেইসবুক পোস্টে লিখেছেন এই নায়িকা। সেখানে ‘ইনফিনিটি সিজন ২’তে কাজের ব্যাপারে মিমের আলাপের অংশ প্রকাশ করা হয়।

পর্দায় রাজ-মিম জুটির শুরু রায়হান রাফিকে পরিচালিত ‘পরাণ সিনেমা দিয়ে। চলতি বছরে মুক্তি পাওয়া এই সিনেমার জুটিকেই ‘দামাল’এ নিয়ে আসেন রাফি।

গত ২৮ অক্টোবর মুক্তির আগে থেকেই ‘দামাল’ এর প্রচারে রাফি অভিনয়শিল্পী রাজ, মিম, সিয়াম আহমেদমহ টিমের সদস্যদের নিয়ে নানা জায়গায় ছুটে বেড়িয়েছেন।

স্ত্রীর অভিযোগের বিষয়ে রাজ সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন না, ফেইসবুকেও তিনি চুপ। মীমের দিক থেকেও নতুন কোনো বক্তব্য পাওয়া যায়নি।

আগের দিনের ফেইসবুক পোস্টে মিম লিখেছিলেন, নিজের পেশাদার জীবনকে তিনি কখনও প্রশ্নবিদ্ধ করেননি। তার পথচলায় ‘ইর্ষান্বিত’ হয়ে একটি পক্ষ ‘কুৎসা’ রটাচ্ছে।

Also Read: পরীমনি ও মিমের পাল্টাপাল্টি, ফেইসবুকে উত্তাপ

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক