‘ডন ৩’: কত টাকা নিচ্ছেন কিয়ারা?

২৭৫ কোটি রূপির বাজেটের ‘ডন’ সিনেমায় কিয়ারা তার কাজের দাম হেঁকেছেন ১৩ কোটি রূপি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 March 2024, 07:04 AM
Updated : 6 March 2024, 07:04 AM

বলিউডের ‘ডন’ ফ্র্যাঞ্চাইজি সিনেমার অন্যতম চরিত্র ‘রোমা’। সিনেমায় তৃতীয় পর্বে এসে এই চরিত্রটি করছেন নায়িকা কিয়ারা আদভানি। আর চরিত্রটি করতে ক্যারিয়ারের সর্বোচ্চ পারিশ্রমিক নিতে যাচ্ছেন হিন্দি সিনেমার এই নায়িকা।

টাইমস অব ইন্ডিয়া লিখেছে, ২৭৫ কোটি রূপির বাজেটের এই সিনেমায় কিয়ারা তার কাজের দাম হেঁকেছেন ১৩ কোটি রূপি। তার ক্যারিয়ারের সবচেয়ে বড় অঙ্কের পারিশ্রমিক এটা।

এ সিনেমায় ‘ডন’ চরিত্র করতে চলা রাণবীর সিংয়ের সুপারিশেই কিয়ারাকে নির্বাচন করা হয়েছে বলে জানাচ্ছে ভারতের এই সংবাদমাধ্যমটি।

পরিচালক ফারহান আখতারের পছন্দের তালিকাতেও কিয়ারা ছিলেন, শোনা গিয়েছিল ‘আদিপুরুষ’র সীতা কৃতি শ্যাননেরও নাম। কিন্তু রাণবীরের ভোট ছিল কিয়ারার দিকে।

আগামীতে কিয়ারাকে পাওয়া যাবে সিদ্ধার্থ আনন্দের ‘ওয়ার টু’ সিনেমায়। ওই সিনেমার চাইতে ‘ডন থ্রি’তে দ্বিগুণ পারিশ্রমিক চেয়েছেন কিয়ারা।

জনপ্রিয় হিন্দি সিনেমা ‘ডন’ এর তৃতীয় কিস্তিতে দুর্দান্ত সব অ্যাকশন দৃশ্য করতে হবে কিয়ারাকে। এজন্য এখন থেকেই প্রস্তুতি নিচ্ছেন কিয়ারা।

‘ডন থ্রি’ মুক্তি পাবে আগামী বছর। এই সিনেমার সিক্যুয়েল আসার খবরে দর্শকরা চেয়েছিলেন ‘ডন’ চরিত্রে শাহরুখ খান ফিরে আসুক। কিন্তু শাহরুখ রাজি না হওয়ায় ক্ষেপে গিয়েছিলেন ভক্তরা। একজন তো রেগে গিয়ে বলিউডই জ্বালিয়ে দিতে চেয়েছেন।  

পরে রাণবীরের নাম ঘোষণা করেন পরিচালক ফারহান আখতার।

১৯৭৮ চিত্রনাট্যকার সেলিম জাভেদের হাত ধরে 'ডন' চরিত্রটি তৈরি হয়েছিল। যে চরিত্রে একসময় অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন। পরে ২০০৬-এর শাহরুখের হাত ধরে জাভেদপুত্র ফারহান আখতার নতুন 'ডন' তৈরি করেন।

ফারহানের ‘ডন’ সুপারহিট হওয়ার পর সিনেমার সিকুয়েল মুক্তি পায় ২০১১ সালে। সেবারও শাহরুখ ছিলেন। শাহরুখের সঙ্গে দুই ডনেই কাজ করেছেন প্রিয়াঙ্কা চোপড়া।

এবার নতুন জুটি আনতে যাচ্ছেন ফারহান।

পুরনো খবর

Also Read: শাহরুখ ‘রাজি নন’, চলছে অন্য ডনের খোঁজ

Also Read: আসছে ডন-৩, শাহরুখই থাকছেন

Also Read: ডন এখনও! উচ্ছ্বাস শাবান আজমীর

Also Read: ডন ৩: রণবীরকে টেক্কা দেবেন কিয়ারা?

Also Read: শাহরুখ নয়, ‘ডন’ হচ্ছেন রণবীর সিং

Also Read: ‘শাহরুখ না থাকলে বলিউড জ্বালিয়ে দেব’