শাহরুখ নয়, ‘ডন’ হচ্ছেন রণবীর সিং

ফারহান ও রীতেশের প্রযোজনা সংস্থা ‘এক্সেল এন্টারটেইনমেন্ট’ শাহরুখের পরিবর্তে রণবীরকে বেছে নিয়েছে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 May 2023, 11:30 AM
Updated : 19 May 2023, 11:30 AM

বলিউডের জনপ্রিয় সিনেমা ‘ডন’ এর সিক্যুয়েলে শাহরুখ খানের থাকার ‘সম্ভাবনা’ এবং তার না থাকার খবরে তোলপাড় উঠেছিল গত সপ্তাহে। কে হতে পারেন আগামীর ‘ডন’, এ নিয়ে জল্পনার মধ্যে খবর এসেছে অভিনেতা রণবীর সিং আসছেন এ সিনেমায়।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছেন, নির্মাতা ফারহান আখতারের চিত্রনাট্যে তৃতীয় সিক্যুয়েলে ‘ডন’ হয়ে পর্দায় আসছেন ‘গলি বয়’ রণবীর।

শাহরুখের ‘ডন’ এর প্রস্তাব ফিরিয়ে দেওয়ার পরে নির্মাতারা সিকুয়েলটির জন্য একজন যোগ্য অভিনেতা খুঁজছিলেন। এপর ফারহান ও রীতেশ সিধওয়ানির প্রযোজনা সংস্থা ‘এক্সেল এন্টারটেইনমেন্ট’ শাহরুখের পরিবর্তে রণবীরকে বেছে নিয়েছে। ইতোমধ্যে প্রচারমূলক ভিডিওর শুটিংও সেরে নেওয়া হয়েছে।

ফারহান ও রীতেশের প্রযোজনা সংস্থা ‘এক্সেল এন্টারটেইনমেন্ট’ থেকে ‘ডন-৩’ নির্মাণ করা হচ্ছে। এ প্রযোজনা সংস্থাটি ১৯৭৮ সালে মুক্তি পাওয়া অমিতাভ বচ্চনের সিনেমা ‘ডন’ এর স্বত্বও কিনে নেয়।

সেই ডনে অমিতাভ ছাড়াও অভিনয় করেছিলেন জিনাত আমান, প্রাণ, ইফতেখার, ওম শিবপুরি ও সত্যেন কাপ্পু। সিনেমার চিত্রনাট্য লিখেছিলেন সেলিম খান ও জাভেদ আখতার।

এরপর জাভেদপুত্র ফারহান আখতারের পরিচালায় ড্ন হয়ে পর্দায় আসেন শাহরুখ খান। ২০০৬ সালে সিনেমার প্রথম পর্ব মুক্তি পায়। সুপারহিট হওয়ার পর তার সিক্যুয়েল মুক্তি পায় ২০১১ সালে। তখন থেকেই এই সিনেমার আরেকটি পর্বের জন্য দর্শদের প্রত্যাশা ছিল ।

আরও পড়ুন:

Also Read: শাহরুখ ‘রাজি নন’, চলছে অন্য ডনের খোঁজ

Also Read: আসছে ডন-৩, শাহরুখই থাকছেন

Also Read: ডন এখনও! উচ্ছ্বাস শাবান আজমীর