মুশফিকের সঙ্গে ‘ডিনার’ জিতলেন যারা

নিজের স্বপ্নের ফাউন্ডেশনের জন্য লোগো বাছাই প্রতিযোগিতার ফল ঘোষণা করলেন মুশফিকুর রহিম। নিজের পছন্দে সেরা ডিজাইনটি বেছে নিয়েছেন বাংলাদেশের অভিজ্ঞ ক্রিকেটার। পাশাপাশি বাছাই করেছেন তার চোখে সেরা পাঁচটি ডিজাইন। আগের ঘোষণা অনুযায়ী, এই পাঁচ লোগোর ডিজাইনার পাবেন পাঁচ তারকা হোটেলে মুশফিকের সঙ্গে ডিনার করার সুযোগ।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 July 2020, 05:25 AM
Updated : 10 July 2020, 08:44 AM

নিজের অফিসিয়াল ফেইসবুক পাতায় শুক্রবার সকালে মুশফিক জানিয়েছেন বিজয়ীদের নাম। লাল অক্ষরে ‘এম আর ১৫’ লেখার ওপরে সবুজে মুশফিকের উদযাপনের অবয়ব, এমন একটি ডিজাইন সেরা হিসেবে মনোনীত করেছেন তিনি। ‘এম আর ১৫’ ফাউন্ডেশনের লোগো হিসেবে ব্যবহৃত হবে এটিই।

সেরা লোগোর ডিজাইনার ইয়েসিন সিদ্দিক আসিফ। ডিনারের পাশাপাশি তিনি পাবেন মুশফিকের অটোগ্রাফসহ একটি জার্সি। সেরা পাঁচের অন্য চার জন হলেন আসিফ মাহমুদ খান, রবিউল আলম, শফিউল ইসলাম শামিম ও সুবর্না সাজ্জাদ সুইট।

গত ২৬ মে মুশফিক ঘোষণা করেন তার ফাউন্ডেশন গড়ার কথা। তখন জানিয়েছিলেন, এই ‘এম আর ১৫’ ফাউন্ডেশন তার দীর্ঘদিনের স্বপ্ন। সেদিনই তিনি আহবান করেছিলেন লোগো ডিজাইনের প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য।

সেরাদের নাম ঘোষণা করে ফেইসবুকে মুশফিক শুভেচ্ছা জানিয়েছেন অংশগ্রহণকারী সবাইকে।

“ আমার অনেক বছরের স্বপ্ন আমার ফাউন্ডেশনের লোগো প্রকাশ করতে পেরে দারুণ আনন্দিত। চমৎকার সব লোগোর ডিজাইন জমা পড়েছিল। অংশগ্রহণকারী সবাইকে ধন্যবাদ। যদিও সেরা পাঁচটি লোগো এখান থেকে আমাকে বেছে নিতে হয়েছে, কিন্তু যারা অংশ নিয়েছেন, সবাই আমার চোখে জয়ী।”

“যে পাঁচ জন প্রতিযোগির লোগো নির্বাচিত হয়েছে, তাদের সবার সাথে আমি শীঘ্রই যোগাযোগ করব কবে ও কীভাবে ডিনার করা যায় এবং কিছুটা সময় কাটানো যায়, তা জানানোর জন্য।”