শ্রীলঙ্কা সিরিজে ফিরতে মরিয়া ইমরুল

ম্যাচ ফিটনেস ফিরে পেতে কঠোর পরিশ্রম করে চলেছেন ইমরুল কায়েস। শ্রীলঙ্কা সিরিজের আগে সম্পূর্ণ ফিট হয়ে উঠতে চান এই বাঁহাতি উদ্বোধনী ব্যাটসম্যান।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Feb 2017, 10:32 AM
Updated : 16 Feb 2017, 10:32 AM

ঊরুর চোটেরজন্য নিউ জিল্যান্ডে দ্বিতীয় ও শেষ টেস্টে খেলা হয়নি ইমরুলের। প্রস্তুতি ম্যাচে খেলারসময় একই জায়গায় চোট পেয়ে ভারতের বিপক্ষে একমাত্র টেস্টেও ছিলেন না তিনি।

ভারত থেকেদেশে ফেরার পর পুনর্বাসন প্রক্রিয়া শুরু করেন ইমরুল। আগামী রোববার শুরু হতে যাওয়া বিসিএলেরচতুর্থ রাউন্ডে খেলতে পারেন তিনি।

“ভারতেথেকে আসার পর রিহ্যাব করেছি এবং গত দুই দিন ধরে ব্যাটিং ও রানিং করছি। আমার মনে হয়েছে,ওই রকম কোনো ব্যথা নেই। রানিং ও ব্যাটিংয়ে সমস্যা হচ্ছে না, আমি অনেক ভালো অনুভব করছি।”

হায়দরাবাদটেস্টের আগে বিসিবি চিকিৎসকরা ইমরুলকে সতর্ক করেছিলেন, একই জায়গায় আবার চোট পেলে লম্বাসময়ের জন্য মাঠের বাইরে চলে যেতে হতে পারে। এবার ঘরোয়া ক্রিকেটে খেলে নিজেকে পরীক্ষাকরে নিতে চান এই বাঁহাতি ব্যাটসম্যান।

“এই ম্যাচটিনিজেকে ফিরে পেতে সাহায্য করবে কী না? অবশ্যই। অনেক দিন ঘরোয়া ক্রিকেট খেলা হয়নি। খেললেনিজের কাছেই নিজেকে অনেক আত্নবিশ্বাসী মনে হয়। ম্যাচে কতটুকু ফিট হতে পেরেছি সেটা আমিনিজেই জানতে পারবো। আশা করি, এই ম্যাচটায় ব্যাটিং, ফিল্ডিং সব কিছু মিলে আমার জন্যইতিবাচক থাকবে।”

বাজে সময়পেছনে ফেলে ছন্দে ফেরার ইঙ্গিত মিলেছে সৌম্য সরকারের ব্যাটে। উদ্বোধনী জুটিতে তামিমইকবালের সঙ্গী হতে ফিট হওয়ার সঙ্গে রানও করতে হতে পারে ইমরুলকে।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক