বিকাশে ভিসা, মাস্টার কার্ড সেইভ করে অ্যাড মানি করলেই বোনাস

এ অফার চলবে আগামী ৩০ নভেম্বর পর্যন্ত।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Nov 2023, 03:04 PM
Updated : 5 Nov 2023, 03:04 PM

ব্যাংকের ইস্যু করা মাস্টার কার্ড ও ভিসা’র নতুন ডেবিট কার্ড বিকাশ অ্যাকাউন্টে সেইভ করে প্রথমবার আড়াই হাজার টাকা অ্যাড মানি করলেই গ্রাহক পাবেন ২০ টাকা ক্যাশব্যাক।

স্বাচ্ছন্দ্যময় ও সাশ্রয়ী ডিজিটাল লেনদেনে গ্রাহকদের আরও আগ্রহী করে তুলতে এ অফার আনার ঘোষণা দিয়েছে মোবাইলে আর্থিক সেবাদাতা কোম্পানিটি। এ অফার আগামী ৩০ নভেম্বর পর্যন্ত চলবে বলে রোববার সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে বিকাশ।

এখন জরুরি কিংবা দৈনন্দিন লেনদেনসহ যেকোনো প্রয়োজনে ঘরে বসে বা সুবিধাজনক স্থান থেকে রাত-দিন ২৪ ঘণ্টা কার্ড থেকে বিকাশ অ্যাকাউন্টে অ্যাড মানি করতে পারছেন গ্রাহকরা।

এছাড়া গ্রাহকরা খুব সহজেই ক্যাশআউট থেকে শুরু করে সেন্ড মানি, মোবাইল রিচার্জ, ইউটিলিটি বিল পরিশোধ, অফলাইন বা অনলাইন কেনাকাটার পেমেন্ট দেওয়া, বিভিন্ন প্রতিষ্ঠানে অনুদান, শিক্ষা প্রতিষ্ঠানের ফি দেওয়া, বাস-ট্রেন-বিমান-এর টিকেট কাটা, বিভিন্ন ধরনের সরকারি ফি পরিশোধ, সেভিংস, ইনস্যুরেন্সসহ নানা ধরনের সেবা নিতে পারছেন।

বিকাশ জানায়, জরুরি ক্যাশ টাকার প্রয়োজন মেটাতে গ্রাহকের জন্য এখন সবচেয়ে সহজ সমাধান এ কার্ড থেকে বিকাশে টাকা এনে দেশজুড়ে ছড়িয়ে থাকা ৩ লাখ ৩০ হাজার এজেন্ট পয়েন্ট থেকে ক্যাশ আউট করা।

পাশাপাশি কার্ডটি সেইভ করার পর নিয়মিত চলা বিভিন্ন ক্যাম্পেইনের আওতায় অ্যাড মানি করে গ্রাহকরা বিভিন্ন অঙ্কের ক্যাশব্যাকও পেতে পারেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিকাশ অ্যাকাউন্টে ডেবিট কার্ড সেইভ করে অ্যাড মানি করার তিন দিনের মধ্যেই গ্রাহক ক্যাশব্যাক পেয়ে যাবেন। যেসব গ্রাহক আগে কখনও ভিসা বা মাস্টারকার্ড বিকাশ অ্যাকাউন্টে সেইভ করে অ্যাড মানি করেননি, শুধু তাদের জন্যই অফারটি প্রযোজ্য।

অফার চলাকালীন একজন গ্রাহক একবারই বোনাস নিতে পারবেন। কীভাবে বিকাশ অ্যাকাউন্টে লগইন করে কার্ড সেইভ করে অ্যাড মানি করা যায়, সে সম্পর্কিত একটি টিউটোরিয়াল দেখে নেওয়া বিকাশের ফেইসবুক পেইজ থেকে।