আরাভ নামে কাউকে চিনি না: বেনজীর

সোশাল মিডিয়ায় লেখালেখির মধ্যে সাবেক পুলিশ প্রধানের বক্তব্য এল।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 March 2023, 11:40 AM
Updated : 18 March 2023, 11:40 AM

পুলিশ খুনের আসামি আরাভ খানকে নিয়ে নানা আলোচনার মধ্যে সাবেক পুলিশ প্রধান বেনজীর আহমেদ বলেছেন, ওই ব্যক্তির সঙ্গে তার পরিচয়ই নেই।

শনিবার এক ফেইসবুক পোস্টে তিনি লিখেছেন, “সম্মানিত দেশবাসি, আমি আপনাদের সবাইকে আশ্বস্ত ও সম্পুর্ণ ভাবে নিশ্চিত করতে চাই যে আরাভ ওরফে রবিউল ওরফে হৃদয় নামে আমি কাউকে চিনি না। আমার সাথে তার এমনকি প্রাথমিক পরিচয়ও নাই।”

দুবাইয়ের গয়নার দোকান আরাভ জুয়েলার্সের উদ্বোধনে ক্রিকেটার সাকিব আল হাসানসহ বিনোদন জগতের তারকাদের অংশগ্রহণের মধ্যে প্রকাশ পায় যে এর মালিক আরাভ খান দেশে পুলিশ হত্যার আসামি।

পুলিশ জানায়, পুলিশ পরিদর্শক মামুন ইমরান খান হত্যাসহ ১২টির মতো মামলার গ্রেপ্তারি পরোয়ানা থাকা রবিউল ইসলাম দুবাইয়ে গিয়ে আরাভ খান নাম ভাঁড়িয়েছেন।

Also Read: হত্যার আসামি রবিউলই দুবাইয়ের আরাভ খান, বলছে পুলিশ

Also Read: আরাভ ‘খুনের আসামি’ জেনেই দুবাই গেছেন সাকিব: ডিবি

Also Read: ‘এত কিছুর পরও’ সাকিবদের জন্য ‘গর্বে বুক ভরে যায়’ আরাভের

আরাভ এত অর্থ কোথায় পেলেন, সেই প্রশ্ন ওঠার পর সোশাল মিডিয়ায় বেনজীর আহমদকে ইঙ্গিত করে কেউ কেউ লিখছেন।

তার মধ্যেই আত্মপক্ষ সমর্থনে বেনজীরের বক্তব্য এল। তিনি আরও লিখেছেন, “আমি আমার ল’ এনফোর্সমেন্ট ক্যারিয়ার এর পুরোটা সময় খুনি, সন্ত্রাসী, ড্রাগ ব্যবসায়ী, চোরাকারবারি, ভেজালকারি ও অপরাধীদের বিরুদ্ধে লড়াই করেছি কখনোই সখ্যতা নয়।”

বেনজীর ২০২০ সালের এপ্রিল থেকে ২০২২ সালের সেপ্টেম্বর পর্যন্ত পুলিশ মহাপরিদর্শকের দায়িত্ব পালন করেন। এর আগে তিনি র‌্যাবের মহাপরিচালক ও ঢাকা মহানগর পুলিশ কমিশনারের দায়িত্বে ছিলেন।