মিরপুরে হোটেল থেকে তরুণীর লাশ উদ্ধার

তার সঙ্গে দু্ই ব্যক্তি ওই হোটেলে উঠেছিলেন, যারা নিজেদের তরুণীর স্বামী ও ভাই পরিচয় দিয়েছিলেন।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Jan 2023, 01:36 PM
Updated : 7 Jan 2023, 01:36 PM

ঢাকার মিরপুরে একটি আবাসিক হোটেল থেকে এক তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার বিকালে মিরপুরের ১০ নম্বর গোল চক্করে এইচ এম ইন্টারন্যাশনাল নামের একটি আবাসিক হোটেলের ৭০৪ নম্বর কক্ষ থেকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

হোটেলের রেজিস্টারে তার নাম মোছাম্মৎ অন্তরা লেখা রয়েছে, বয়স উল্লেখ রয়েছে ২৩ বছর।

মিরপুর থানার ওসি মোহাম্মদ মহসীন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, ওই তরুণীর বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে।

ওই হোটেলের ব্যবস্থাপক মোস্তাফিজুর রহমান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, গত শুক্রবার সকালে ওই তরুণীর সঙ্গে দুই যুবক হোটেলে রুম ভাড়া নিয়েছিলেন। এদের মধ্যে ‍রিয়াজ মাঝি নামে একজন ওই তরুণীর স্বামী এবং মো. মেহেদী নামে আরেকজন ভাই পরিচয় দেন। তারা নিজেদের গাড়িচালক হিসেবে পরিচয় দেন।

তিনি বলেন, “হোটেলের কক্ষে অন্তরা নামের তরুনীকে রেখে গাড়ির ট্রিপ দিয়ে ফিরে আসবেন জানিয়ে ওই দুই ব্যক্তি বের হয়ে যান। এর মধ্যে শুক্রবার দুপুরে রিয়াজ মাঝি বিশ্রাম নিতে হোটেলে এসে আবার বেরিয়ে যান। রাতে দুই ব্যক্তির কেউই হোটেলে ছিলেন না। তরুণী একাই ছিলেন।"

ওই তরুণী শনিবার সকালে হোটেলের কাউন্টারে ফোন চার্জ দিতে এসেছিলেন জানিয়ে ব্যবস্থাপক জানান, সকাল সোয়া ১১টার দিকে হোটেল বয় পরিষ্কার করার জন্য তার কক্ষে গেলে দরজায় টোকা দিয়ে কোনো সাড়া পাননি।

“পরে ওই বয় এসে জানালে আমরা কয়েকজন গিয়ে দেখি দরজা ভেতর থেকে কোন ‘লক’ ছিল না। আলতো করে চাপ দিতেই দরজা খুলে যায়। গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় তাকে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই।”

পরে পুলিশকে খবর দেওয়ার পর তারা এসে লাশ উদ্ধার করে।

মিরপুর থানার ওসি মহসীন জানান, প্রাথকিভাবে জানা গেছে ‘স্বামী রিয়াজের সঙ্গে পারিবারিক বিরোধ’ থেকে ওই তরুণী ‘আত্মহত্যা’ করেছে।

তরুণীর পরিবারকে খবর দেওয়া হয়েছে। তারা আসলে বিস্তারিত জানা যাবে বলে জানান তিনি।