মেসির জার্সির জন্য ক্লাব সতীর্থকে অনুরোধ

আর্জেন্টিনা অধিনায়কের জার্সি চাই পোল্যান্ডরে ডিফেন্ডার ম্যাটি ক্যাশের।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Nov 2022, 05:36 PM
Updated : 19 Nov 2022, 05:36 PM

আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচে বিষয়টি নতুন নয়। প্রতিপক্ষের অনেকেই চান লিওনেল মেসির জার্সি। কেউ ম্যাচের শুরুতে, মাঝপথে কিংবা শেষে এই মহাতারকাকে নিজেই বলেন। তবে সেই পথে হাঁটছেন না ম্যাটি ক্যাশ। পোল্যান্ডের এই ডিফেন্ডার জার্সির জন্য ধরেছেন ক্লাব সতীর্থ এমিলিয়ানো মার্তিনেসকে!

বিশ্বকাপে ‘সি’ গ্রুপে আছে পোল্যান্ডের তিন প্রতিপক্ষের একটি আর্জেন্টিনা। সাবেক বিশ্ব চ্যাম্পিয়নদের বিপক্ষে মাঠে নামার আগে পোলিশদের ভাবনার বড় একটা জায়গা জুড়ে থাকবে মেসির নাম। তবে দলটির ডিফেন্ডার ক্যাশ ছক কষছেন জার্সিরও।  

আগামী ৩০ নভেম্বর আর্জেন্টিনার বিপক্ষে খেলবে পোল্যান্ড। সেই ম্যাচ নিয়ে ক্লাব সতীর্থদের সঙ্গে তাদের কোনো কথা হয়েছে কি না শনিবার রিপোর্টাররা জানতে চাইলে, ক্যাশ বলেন, তিনি স্রেফ মেসির জার্সি চেয়েছেন।  

“(অন্য বিষয়ে কথা বলার) কোনো সুযোগ নেই। আমি মার্তিনেসের কাছে মেসির জার্সি চেয়েছিলাম, যদি তা সম্ভব হয়। যদিও (অ্যাস্টন) ভিলায় আমরা সতীর্থ, তবে আমরা যখন মাঠে পা রাখি, তখন আমরা প্রতিদ্বন্দ্বী হয়ে যাই। এটা সত্যিই শক্তিশালী প্রতিপক্ষের বিরুদ্ধে আরেকটি বড় ম্যাচ।”

ইংল্যান্ডে জন্ম নেওয়া ক্যাশ গত বছর পোল্যান্ডের নাগরিকত্ব পান। এবারের বিশ্বকাপ দিয়ে দেশটির হয়ে প্রথম কোনো বড় টুর্নামেন্ট খেলবেন ২৫ বছর বয়সী এই ফুটবলার।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক