ব্রাজিল শিবিরে নতুন শঙ্কা ‘জেসুসের চোট’

আর্সেনালের এই স্ট্রাইকার হাঁটুর চোটে ভুগছেন বলে খবর।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Dec 2022, 11:55 AM
Updated : 3 Dec 2022, 11:55 AM

বিশ্বকাপে যাত্রা শুরুর দিন থেকে চোট আঘাত হানতে শুরু করেছে ব্রাজিল শিবিরে। সেই তালিকায় এবার গাব্রিয়েল জেসুসের নাম যোগ হওয়ার শঙ্কা। আর্সেনালের এই স্ট্রাইকার হাঁটুর চোটে ভুগছেন বলে খবর।

সার্বিয়ার বিপক্ষে ২-০ ও সুইজারল্যান্ডের বিপক্ষে ১-০ গোলের জয়ে এক ম্যাচ বাকি থাকতে শেষ ষোলোর টিকেট নিশ্চিত করে ব্রাজিল। ওই দুই ম্যাচে বদলি হিসেবে খেলা জেসুসকে শুক্রবার রাতে ক্যামেরুনের বিপক্ষে শুরুর একাদশে নামান ব্রাজিল কোচ তিতে।

আফ্রিকার দলটির বিপক্ষে অসংখ্য সুযোগ তৈরি করেও গোল করতে পারেন ব্রাজিল। শেষ দিকে গোল খেয়ে তারা হেরে গেছে ১-০ গোলে। এই ম্যাচেই ৬৪তম মিনিটে জেসুসকে তুলে নেন কোচ।

পরদিন কয়েকটি সংবাদমাধ্যমের খবর আসে, হাঁটুর সমস্যায় ভুগছেন জেসুস। খেলোয়াড় ও ব্রাজিল দলের ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে ইতালিয়ান সাংবাদিক ফাব্রিসিও রোমানো টুইটারে লিখেছেন, হাঁটুর ব্যথায় ভুগছেন ২৫ বছর বয়সী এই ফরোয়ার্ড। চলতি বিশ্বকাপে আর খেলার সম্ভাবনা নেই।

ব্রাজিল দলের পক্ষ থেকে এখনও অবশ্য এ বিষয়ে কিছুই জানানো হয়নি।

সার্বিয়াকে হারিয়ে আসর শুরুর ম্যাচেই অ্যাঙ্কেলে চোট পেয়ে মাঠের বাইরে চলে যান নেইমার ও দানিলো। এখনও মাঠে ফেরেননি তারা।

ডিফেন্ডার দানিলোর ফেরার আশা জাগলেও নেইমারকে নিয়ে শঙ্কার জায়গা রয়েই গেছে। এর সঙ্গে এখন জেুসস ছিটকে গেলে তা হেক্সা জয়ের স্বপ্নে বিভোর ব্রাজিল দলের জন্য হবে অনেক বড় থাক্কা।