বেনজেমার স্পষ্ট উচ্চারণ, ‘আমি তো রিয়াল মাদ্রিদেই আছি’

রিয়াল মাদ্রিদ ছাড়ার গুঞ্জনকে আপাতত উড়িয়ে দিলেন ৩৫ বছর বয়সী তারকা।  

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 June 2023, 05:09 AM
Updated : 2 June 2023, 05:09 AM

জোর গুঞ্জন ছিল, করিম বেনজেমার রিয়াল মাদ্রিদ ছাড়ার ঘোষণা আসছে। সংবাদমাধ্যম থেকে শুরু করে সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছিল, এ দিনই নিজের সেই সিদ্ধান্ত জানিয়ে দেবেন ফরাসি তারকা। তিনি মুখ খুললেন বটে, তবে উপহার দিলেন বড় চমক। ভবিষ্যৎ নিয়ে কথা বলার কোনো মানেই খুঁজে পাচ্ছেন না তিনি, কারণ থাকছেন তো রিয়াল মাদ্রিদেই! ইন্টারনেটের আলোচনার সঙ্গে বাস্তবতার মিল নেই বলেও সাফ জানিয়ে দিলেন ৩৫ বছর বয়সী তারকা। 

মাদ্রিদে বৃহস্পতিবার স্প্যানিশ স্পোর্টস পাবলিকেশনের আয়োজনে ‘মার্কা লেজেন্ড প্রাইজ’ সম্মানে ভূষিত করা হয় বেনজেমাকে। এই অনুষ্ঠানের আগেই ইউরোপের বিভিন্ন সংবাদমাধ্যমে খবর প্রকাশিত হয়েছিল, এ দিনই রিয়াল ছাড়ার ঘোষণা দেবেন বেনজেমা। সৌদি আরব থেকে চোখধাঁধানো পারিশ্রমিকের প্রস্তাব তার আছে বলেও নানা খবর শোনা যাচ্ছিল গত কিছুদিন ধরে। 

এই অনুষ্ঠানেই তাকে জিজ্ঞেস করা যায়, রিয়াল মাদ্রিদে থাকছেন কি না। তার উত্তর, “শনিবার আমাদের খেলা আছে (লা লিগায় আথলেতিক বিলবাওয়ের বিপক্ষে), কালকে আমাদের ট্রেনিং সেশন… তো, এই মুহূর্তে আমি তো মাদ্রিদেই।” 

তার এই কথায় একটু ধোঁয়াশা রয়েই যায়। তাকে আবার জিজ্ঞেস করা হয়, নিজের ভবিষ্যৎ নিয়ে রিয়াল মাদ্রিদের ভক্তদের জন্য কিছু বলবেন কি না। এবার তার পরিষ্কার জবাব, “ভবিষ্যৎ নিয়ে কথা বলতে হবে কেন? আমি তো রিয়াল মাদ্রিদেই আছি। এটা তো বদলায়নি। ইন্টারনেটে যা বলাবলি হয়, বাস্তবতা তা থেকে ভিন্ন।” 

বেনজেমার এই মন্তব্যের পর ইউরোপের বিভিন্ন সংবাদমাধ্যমের খবর, রিয়াল মাদ্রিদের অনুরোধে সাড়া দিয়ে সৌদি আরবের লোভনীয় অঙ্কের প্রস্তাব আপাতত প্রত্যাখ্যান করে আরও এক মৌসুম এখানেই থেকে যাচ্ছেন তিনি।