বার্সেলোনা সতীর্থদের সঙ্গে মেসি, গুঞ্জনে নতুন মাত্রা

বার্সেলোনায় এসে সাবেক সতীর্থদের সঙ্গে রেস্তোরাঁ সময় কাটিয়েছেন লিওনেল মেসি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 April 2023, 09:38 AM
Updated : 25 April 2023, 09:38 AM

অল্প ক’দিনের জন্য বার্সেলোনায় এসেছেন লিওনেল মেসি। রেস্তোরাঁয় বার্সেলোনার সাবেক সতীর্থদের সঙ্গে সময়ও কাটিয়েছেন। তাতে তার কাম্প নউয়ে ফেরার সম্ভাবনা নিয়ে চাউর হওয়া গুঞ্জনে যোগ হয়েছে নতুন মাত্রা। গণমাধ্যমের দাবি, চেনা আঙিনায় ফেরার খুব কাছাকাছি আছেন আর্জেন্টাইন তারকা।

আর্জেন্টিনার দৈনিক টিওয়াইসি স্পোর্টস সাবেক সতীর্থদের সঙ্গে মেসির ছবি ছাপিয়েছে। ওই ছবিতে মেসির সঙ্গে দেখা গেছে সের্হিও বুসকতস, জর্দি আলবা এবং সাবেক ফিটনেস কোচ পেপে কস্তাকে তাদের পরিবার।

রেস্তোরাঁ থেকে বেরিয়ে যাওয়ার সময় গণমাধ্যমের সঙ্গে কথা বলতে রাজি হননি মেসি। তবে বিশ্বকাপ জয়ী ফরোয়ার্ড ভক্তদের সঙ্গে ছবি তুলেছেন।

গত ফেব্রুয়ারিতেও সংক্ষিপ্ত সফরে বার্সেলোনা গিয়েছিলেন মেসি। তখনও সাবেক সতীর্থদের সঙ্গে সময় কাটান তিনি। কিন্তু তার এবারের সফর ঘিরে আলোচনা ডালপালা মেলছে বেশ।

২০২১ সালে প্রিয় বার্সেলোনা ছেড়ে লিগ ওয়ানের দল পিএসজিতে পাড়ি জমান মেসি। আগামী জুনে লিগ ওয়ানের ক্লাবটির সঙ্গে তার বর্তমান চুক্তির মেয়াদ ফুরাবে। যদিও গণমাধ্যমের খবর, ৩৫ বছর বয়সী এই ফরোয়ার্ডের সঙ্গে নতুন চুক্তি করতে চায় পিএসজি, কিন্তু একই সমান্তরালে তার বার্সেলোনার চেনা আঙিনায় ফেরার সম্ভাবনা নিয়েও চলছে ঢের আলোচনা।

মেসিকে ফেরাতে সবসময় ইতিবাচক মনোভাব দেখাচ্ছেন বার্সেলোনার খেলোয়াড়, কোচ ও কর্মকর্তারা। অবশ্য ক্লাবের আর্থিক সংকট, লা লিগার ফিন্যান্সিয়াল প্লে’র আইন-সব মিলিয়ে কাজটা যে মোটেও সহজ নয়, তাও ঘুরেফিরে বলছেন ক্লাবটির কর্তাব্যক্তিরা। কিন্তু তার বার্সেলোনা এসে বুসকেতসদের সঙ্গে সময় কাটানোকে ফেরার পথে থাকা হিসেবে দেখছেন অনেকে।

বার্সেলোনার হয়ে ৭৭৮ ম্যাচ খেলে ৬৭২ গোল করা মেসি ভুরিভুরি রেকর্ডও গড়েন কাতালুনিয়ার ক্লাবটির জার্সিতে। কৈশোর থেকে বেড়ে ওঠা এই ক্লাবটির হয়ে জিতেন ১০টি লা লিগা ও চারটি চ্যাম্পিয়ন্স লিগসহ আরও অনেক শিরোপা।

মেসি চলে যাওয়ার পর থেকে ভুগছে বার্সেলোনা। যদিও চলতি মৌসুমে লা লিগা শিরোপা জয়ের পথে দারুণভাবে ছুটছে দলটি। তবে স্পোর্ত জানিয়েছে, আগামী জুলাইয়ের মাঝমাঝি শুরু হতে যাওয়া যুক্তরাষ্ট্র ট্যুরের আগেই মেসিকে ঘরে ফেরাতে চায় বার্সেলোনা।