ওয়েস্ট হ্যাম ম্যাচে গার্নাচোকে পাওয়ার আশায় টেন হাগ

অ্যাঙ্কেলের চোট কাটিয়ে উঠেছেন আর্জেন্টিনার এই তরুণ উইঙ্গার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 May 2023, 10:49 AM
Updated : 6 May 2023, 10:49 AM

ম্যানচেস্টার ইউনাইটেডের মূল দলে অভিষেক মৌসুমটা ভালোই কাটছিল আলেহান্দ্রো গার্নাচোর। কিন্তু চোটের জন‍্য ছিটকে যান লম্বা সময়ের জন‍্য। দীর্ঘ দিন পর এবার আর্জেন্টাইন উইঙ্গারকে পাওয়ার আশায় ক্লাবটির কোচ এরিক টেন হাগ। 

ইউনাইটেডের যুব দলে নিজের সামর্থ্যের প্রমাণ দিয়ে চলতি মৌসুমের শুরুতে মূল দলে জায়গা করে নেন গার্নাচো। এরপর থেকে একটু একটু করে ক্লাবটির কোচ টেন হাগের আস্থা অর্জন করতে থাকেন তিনি। 

গত মার্চে সাউথ্যাম্পটনের বিপক্ষে খেলার সময় অ্যাঙ্কেলে চোট পান গার্নাচো। ক্রাচে ভর দিয়ে তাকে ছাড়তে হয়েছিল মাঠ। দুই মাস মাঠের বাইরে থাকার পর এখন সুস্থ হয়ে উঠেছেন তিনি।

এখন পর্যন্ত ওল্ড ট্র্যাফোর্ডের ক্লাবটির হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে ৩২ ম্যাচে ৫ গোল করেন গার্নাচো। অবদান রাখেন ছয় গোলে। 

আগামী রোববার ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের বিপক্ষে মাঠের লড়াইয়ে নামবে ম্যানচেস্টার ইউনাইটেড। এই ম্যাচেই দলে ফিরতে পারেন ১৮ বছর বয়সী উইঙ্গার। ম্যাচের আগের দিন সেই সম্ভাবনার কথাই শোনালেন টেন হাগ। 

“আমরা মনে হয় একই স্কোয়াড থাকবে (ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়ন ম্যাচে খেলা দল)। সম্ভবত একজন খেলোয়াড় যোগ হতে পারে, গার্নাচো। আমাকে দেখতে হবে। তাকে সম্ভবত দলে অন্তর্ভুক্ত করা হবে। তবে আমাদের দেখতে হবে কত দূর উন্নতি হয়েছে।”

প্রিমিয়ার লিগে ৩৩ ম্যাচে ১৯ জয় ও ৬ ড্রয়ে ৬৩ পয়েন্ট নিয়ে শীর্ষে চতুর্থ স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড।