মক্তব থেকে ফেরার পথে শিশুকে ‘ধর্ষণ’, গ্রেপ্তার যুবক কারাগারে

মক্তব থেকে বাড়ি ফেরার পথে ওঁৎ পেতে থাকা আব্দুর রহমান মেয়েটির মুখে চেপে রাস্তা থেকে তুলে নিয়ে যায়।

নরসিংদী প্রতিনিধি
Published : 20 Feb 2024, 10:03 AM
Updated : 20 Feb 2024, 10:03 AM

নরসিংদীর পলাশ উপজেলায় আট বছরের এক শিশুকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার পলাশ থানার ওসি মোহাম্মদ ইকতিয়ার উদ্দিন জানান, উপজেলার মধ্য বাগপাড়া এলাকায় আগের দিন সকাল ৮টার দিকে ঘটা এ ঘটনায় ভুক্তভোগী শিশুটির মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

ওই মামলায় ৩৬ বছর বয়সী আব্দুর রহমানকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তিনি উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার মধ্য বাগপাড়া গ্রামের আব্দুল কুদ্দুস মিয়ার ছেলে।

ভুক্তভোগী মেয়েটির পরিবারের বরাতে ওসি বলেন, “ঘটনার সময় শিশুটি মক্তব থেকে বাড়ি ফিরছিল। পথে ওঁৎ পেতে থাকা আব্দুর রহমান মেয়েটির মুখ চেপে রাস্তা থেকে তুলে নিয়ে যায়। পরে একটি টিনশেড ঘরে নিয়ে হত্যার হুমকি দিয়ে তাকে ধর্ষণ করে। ঘণ্টাখানেক পর মেয়েটি অসুস্থ অবস্থায় বাড়ি ফিরে ঘটনাটি পরিবারের সদস্যদের জানালে তারা থানায় খবর দেয়।”

খবর পাওয়ার পর ঘোড়াশাল ফাঁড়ি পুলিশের এসআই মো. মাজেদুল রহমানকে ঘটনাস্থলে পাঠানো হলে আব্দুর রহমান পালিয়ে যায়। পরে গোপন খবরে এবং তথ্য প্রযুক্তির সহায়তায় তাকে বাগপাড়া এলাকা থেকেই গ্রেপ্তার করা হয় বলে পুলিশের এ কর্মকর্তা জানান।

তিনি বলেন, প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে আব্দুর রহমান ধর্ষণের কথা স্বীকার করেছে। আর ভুক্তভোগী শিশুটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।