কুষ্টিয়ায় প্রতিপক্ষের হামলায় ইউপি সদস্য নিহত

স্থানীয় আধিপত্যকে কেন্দ্র করে হামলার ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারণা পুলিশের।

কুষ্টিয়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 March 2023, 08:33 AM
Updated : 16 March 2023, 08:33 AM

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচন ও আধিপত্য বিস্তার নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে এক ইউপি সদস্য নিহত হয়েছেন।

বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার সর্দারপাড়া মোড়ে নিহতের বাড়ির পাশে এই হামলার ঘটনা ঘটে বলে জানিয়েছেন দৌলতপুর থানার ওসি মজিবর রহমান।

হামলায় গুরুতর আহত কাজল হোসেন (৪২) বৃহস্পতিবার ভোর ৫টার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

স্থানীয় ইউপির সদস্য কাজল হোসেন দৌলতপুর সদর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা সুন্নত আলীর ছেলে ও ইউনিয়ন যুবলীগের নেতা।

নিহতের প্রতিবেশী মহব্বত হোসেন বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচন ও প্রভাব বিস্তার নিয়ে সর্দারপাড়ার লোকজনের সঙ্গে কাজলের বিরোধ ছিল। তার জের ধরেই প্রতিপক্ষের লোকজন ধারালো হাসুয়া দিয়ে তার পিঠে ও ঘাড়ে উপর্যুপরি কুপিয়ে রক্তাক্ত জখম করে।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার হোসেন ইমাম বলেন, গুরুতর আহতাবস্থায় বুধবার কাজল হোসেনকে হাসপাতালে ভর্তি করেন স্বজনরা। পরে বৃহস্পতিবার ভোর ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ওসি মজিবর রহমান বলেন, স্থানীয় আধিপত্যকে কেন্দ্র করে প্রতিপক্ষের এই হামলার ঘটনা ঘটে থাকতে পারে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। হত্যাকাণ্ডে যারাই জড়িত থাক তাদের গ্রেফতার করা হবে।