মানিকগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবদল নেতা

সাবেক এক ইউপি চেয়ারম্যান ও এক যুবদলকর্মী বিরুদ্ধে হামলার অভিযোগ হলেও তারা অস্বীকার করেছেন।

মানিকগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 April 2023, 07:13 PM
Updated : 23 April 2023, 07:13 PM

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলায় যুবদলের এক নেতা প্রতিপক্ষের হামলায় আহত হয়েছেন। 

রোববার রাত ৮টার দিকে পাটগ্রাম হাইস্কুল মোড়ে এ হামলা হয় বলে উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব ইমরান হোসেন জানিয়েছেন। 

আহত আবু সাদাত মো. শাহিন হরিরামপুর উপজেলা যুবদলের সদস্য সচিব। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেওয়ার সময় আবু সাদাত মো. শাহিন বলেন, বয়ড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জাহিদুর রহমান তুষার ও শাকিল মোল্লাসহ কয়েকজন এ হামলা করেছেন।

জাহিদুর রহমান তুষার উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক ও বয়ড়া ইউনিয়ন পরিষদের তিনবারের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। শাকিল মোল্লা যুবদলকর্মী ও উপজেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন।

আহত যুবদল নেতা শাহিন জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মঈনুল ইসলাম খান শান্ত গ্রুপের এবং জাহিদুর রহমান তুষার ও শাকিল জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতা গ্রুপের বলে জানা গেছে।

বয়ড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জাহিদুর রহমান তুষার বলেন, “আমি তো আমার আত্মীয়ের বাসা থেকে এসে শুনলাম মারামারি হয়েছে। আমি হামলার সাথে জড়িত নই। কেউ বললে মিথ্যা বলেছেন।” 

উপজেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক শাকিল মোল্লা বিডিনিউজ টোয়েন্টি ফোরকে বলেন, “যুবদল সদস্য সচিব আমার উপর হামলা করলে আমি প্রটেস্ট করেছি।” 

হরিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার নাজনীন আক্তার বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, শাহিনের বাম পায়ে আঘাত রয়েছে। শরীরেও অনেক জায়গায় আঘাত রয়েছে। কান দিয়ে রক্ত বের হচ্ছে। এক্স-রে করাসহ উন্নত চিকিৎসার জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে ‘রেফার্ড’ করা হয়েছে। 

হরিরামপুর থানার ওসি সুমন কুমার আদিত্য বলেন, “এখনও অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।”