নারায়ণগঞ্জে ‘তুচ্ছ ঘটনায়’ দুপক্ষের সংঘর্ষে বাবুর্চি গুলিবিদ্ধ

গুরুতর অবস্থায় বাবুর্চিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে বলে জানায় পুলিশ।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 May 2023, 06:54 PM
Updated : 30 May 2023, 06:54 PM

নারায়ণগঞ্জের রূপগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে এক হোটেল বাবুর্চি গুলিবিদ্ধ হয়েছেন। এ ঘটনায় উভয়পক্ষের অন্তত সাত জন আহত হয়েছেন।

মঙ্গলবার বিকালে উপজেলার বরপা এলাকায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন রূপগঞ্জ থানার ওসি এ এফ এম সায়েদ।

গুলিবিদ্ধ ৫১ বছর বয়সি বিল্লাল হোসেন বরপা এলাকার প্রিন্স হোটেলের বাবুর্চি। তবে তাৎক্ষণিক আহতদের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।

আহত বাবুর্চিকে প্রথমে রূপগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে এবং পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় বলে ওই হোটেল মালিক নাদিম সাউদ জানান।

প্রত্যক্ষদর্শীদের বরাতে ওসি সায়েদ জানান, ছাত্রলীগ কর্মী পরিচয় দেওয়া রিফাত নামের এক ব্যক্তির মোটারসাইকেলের সঙ্গে একটি মাইক্রোবাসের ধাক্কা লাগে৷ এ নিয়ে রিফাত ওই মাইক্রোবাসের চালককে মারধর করেন৷

“বিষয়টি মিমাংসার চেষ্টা করেন তারাব পৌরসভা যুবলীগের ত্রাণ ও পুনর্বাসন বিষয় সম্পাদক বায়েজিদ সাউদ। তিনি মাইক্রোবাস চালককে ছাড়িয়ে নিয়ে যান। এ নিয়ে বায়েজিদের সঙ্গে রিফাতের কথা কাটাকাটি হয়৷

“পরে দুপক্ষের মধ্যে সংর্ষ বাধে। মারামারির এক পর্যায়ে তারা প্রিন্স হোটেলে ঢুকে পড়েন৷ সেখানে গুলি চালানো হলে বিল্লাল গুলিবিদ্ধ হন৷”

পুলিশ জানায়, ঘটনার পর থেকে ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে৷ তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, পেটে গুলিবিদ্ধ অবস্থায় বিল্লাল হোসেন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন৷

ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে আটকের চেষ্টা চলছে বলে ওসি সায়েদ জানান।