মাদারীপুরে ‘নির্বাচনের পার্টির লোক’ পরিচয় দিয়ে ঘরে ঢুকে ডাকাতি

ভুক্তভোগী পরিবারের দাবি, ডাকাত দল ১৬ ভরি স্বর্ণালঙ্কার ও আড়াই লাখ টাকা লুট করে নিয়ে গেছে।

মাদারীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 March 2024, 10:36 AM
Updated : 10 March 2024, 10:36 AM

মাদারীপুরের রাজৈরে ‘নির্বাচনের পার্টির লোক’ পরিচয় দিয়ে ঘরে ঢুকে ডাকাতির খবর পাওয়া গেছে। ভুক্তভোগী পরিবারের দাবি, ডাকাত দল ১৬ ভরি স্বর্ণালঙ্কার ও আড়াই লাখ টাকা লুট করে নিয়ে গেছে। 

শনিবার রাত আড়াইটার দিকে রাজৈর উপজেলার বদরপাশা ইউনিয়নের বাড়ৈর মাঠ এলাকার বাবুল মাতুব্বরের বাড়িতে এই ডাকাতির ঘটনার খবর পাওয়া গেছে বলে জানিয়েছেন রাজৈর থানার পরিদর্শক (তদন্ত) সঞ্জয় ঘোষ। 

বাবুল মাতুব্বর বেসরকারি ক্ষুদ্রঋণ দান প্রতিষ্ঠান ‘উদ্দীপনে’র কালকিনি উপজেলার সাহেবরামপুর ইউনিয়নের ব্রাঞ্চের ব্যবস্থাপক। 

বাবুল মাতুব্বর জানান, বদরপাশা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের নির্বাচন উপলক্ষ্যে শনিবার তিনি বাড়ি এসেছিলেন। নির্বাচন শেষে রাতে পরিবারের সদস্যদের নিয়ে ঘুমিয়ে পড়েন তারা। 

তিনি  বলেন, রাত আড়াইটার দিকে ঘরের দরজায় নক করে তাদের ঘুম থেকে ডেকে তোলে কয়েকজন। তারা নিজেদের ‘নির্বাচনী কাজের পার্টির লোক’ বলে পরিচয় দেয়। 

“দরজা খুলে দিলে তারা ঘরে প্রবেশ করেই স্ত্রী, ছেলে-মেয়ে ও মাকে অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। পরে আমাদের সবাইকে বেঁধে ফেলে ১৬ ভরি স্বর্ণের অলঙ্কার ও নগদ আড়াই লাখ টাকা লুট করে নিয়ে গেছে।“ 

এই বিষয়ে থানায় একটি মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান তিনি। 

রাজৈর থানার পরিদর্শক সঞ্জয় বলেন, “খবর পেয়ে সকালে থানা থেকে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছি। এই ঘটনার সঙ্গে কারা জড়িত বিষয়টি আমরা তদন্ত করে দেখছি।” 

ক্ষতিগ্রস্ত পরিবার থেকে লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।