‘মাদকের টাকা না পেয়ে’ বাবাকে কুপিয়ে হত্যা, ছেলে আটক

গোপালগঞ্জে মাদক সেবনের টাকা না পেয়ে বাবাকে হত্যা করেছে ছেলে, এমনটা ধারণা করছে পুলিশ।

গোপালগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 May 2023, 11:42 AM
Updated : 13 May 2023, 11:42 AM

গোপালগঞ্জ সদরে ‘মাদকের টাকা না পেয়ে’ বাবাকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় নিহতের ছেলেকে ওই যুবককে আটক করেছে পুলিশ।

শনিবার সকাল সাড়ে ৭টার দিকে সদর উপজেলার চরমানিকদাহ গ্রামের কাজীর বাজার এলাকায় এ ঘটনা ঘটে বলে গোপালগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) শীতল চন্দ্র পাল জানান।

নিহত ইসমাইল কাজী (৫৮) মানিকদাহ কাজীর বাজার এলাকার তাইজেল কাজীর ছেলে। আটক ছেলের নাম আলীম কাজী (২৫)।

নিহতের বড় ছেলে সেলিম কাজী বলেন, “মাদক সেবনের টাকার জন্য আলীম প্রায় প্রতিদিন বাবার সঙ্গে ঝগড়া করতো। আজও সকালে সে বাবার কাছে টাকা দাবি করে। কিন্তু বাবা টাকা দিতে রাজি হননি।

“এ নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে আলীম ক্ষিপ্ত হয়ে বটি দিয়ে পেছন থেকে বাবার ঘাড়ে কোপ দেয়। এতে বাবার দেহ থেকে মাথা ঝুলে পড়ে। তাকে উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।”

নিহতের দ্বিতীয় স্ত্রী ফিরোজা বেগম বলেন, “আলীমকে মাদক থেকে ফেরানোর জন্য আমরা অনেক চেষ্টা করেছি, কিন্তু কোনো লাভ হয়নি। আজ সে তার বাবাকেই হত্যা করল। আমি এই হত্যার বিচার চাই।”

পুলিশ জানায়, লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতির কথা জানিয়ে পরিদর্শক শীতল চন্দ্র পাল বলেন, “প্রাথমিকভাবে জেনেছি, মাদক সেবনের টাকা না পেয়ে বাবাকে হত্যা করেছেন আলীম। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।”