ফরিদপুরে ট্রাকচাপায় প্রাণ গেল বাইকআরোহী ২ বন্ধুর

ইনজামুল কয়েকদিন ধরে তার বাবার কাছে মোটরসাইকেল কিনে দিতে বায়না করছিলেন।

ফরিদপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 March 2023, 03:56 PM
Updated : 3 March 2023, 03:56 PM

ফরিদপুরের সদরে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহত হয়েছেন। 

শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে শহরের গোয়ালচামট শ্রীঅঙ্গনের সামনের সেতুর উপর এ দুর্ঘটনা ঘটে বলে ফরিদপুরের ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর তুহিন লস্কর জানান। 

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা মৃতদেহ উদ্ধার করে। ঘটনার পর চালক ও হেলপার ট্রাক ফেলে পালিয়ে যায়। 

নিহত ২০ বছর বয়সী ইনজামুল সদর উপজেলার মাচ্চর ইউনিয়নের বৈঠাখালি গ্রামের

এলাহী শেখের ছেলে। তিনি আলফা ইন্সুইরেন্স কোম্পানিতে পিয়ন পদে চাকরি করতেন। অপরজনের নাম-পরিচয় পাওয়া যায়নি। 

প্রত্যক্ষদর্শীরা জানান, ট্রাক ও মোটরসাইকেটি দ্রুত গতিতে শহর থেকে একই পথে যাচ্ছিল। শ্রী অঙ্গন ব্রিজের উপর মোটরসাইকেলটি একটি রিকশাকে পাশ কাটিয়ে ট্রাকটিকে ওভারটেক করতে যায়। 

এ সময় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের নিচে ঢুকে পড়ে। ট্রাকটি তাদের দুজনকেই বেশ কিছুদূর টেনে নিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তারা প্রাণ হারান। 

নিহতের বাবা এলাহী শেখ বলেন, “ইনজামুল কয়েকদিন ধরেই মোটরসাইকেল কিনে দিতে বায়না করছিল। দুপুরে বাড়ি থেকে বন্ধুদের সঙ্গে ঘুরতে বের হয়। মোটরসাইকেলই ইনজামুলে জীবন খাইল।” 

ফায়ার সার্ভিসের জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা সুভাষ বাড়ৈ বলেন, “মৃতদেহ উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে ট্রাককে ওভারটেক করতে গিয়েই দুর্ঘটনাটি ঘটেছে।“ 

ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর তুহিন লস্কর জানান, নিহত অপর যুবকের নাম-পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ। সেইসঙ্গে ট্রাক চালকের সন্ধান ও আইনি পদক্ষেপ গ্রহণে কাজ চলছে।