গাজীপুরের ‘ছাত্রলীগ কর্মী’ ঢাকায় গ্রেপ্তার, অস্ত্র উদ্ধার

রবিনের বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৫টি মামলা রয়েছে।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 July 2022, 04:06 PM
Updated : 31 July 2022, 04:06 PM

গাজীপুরের বিভিন্ন থানার ১৫ মামলার আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ; এ সময় তার কাছ থেকে একটি অস্ত্র উদ্ধার করা হয়।

মগবাজার হাতিরঝিল এলাকার তালতলি থেকে শনিবার তাকে গ্রেপ্তার করা হয় বলে জানান গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার জাকির হাসান।

গ্রেপ্তার রবিন সরদারের (২৩) গ্রামের বাড়ি শরীয়তপুরের গোসাইরহাট উপজেলায়। তিনি গাজীপুর সদর থানার পশ্চিম জয়দেবপুর এলাকার গোল্ডেন টাওয়ারের সপ্তম তলার ভাড়া বাসায় থাকেন।

রোববার দুপুরে উপ-কমিশনার বলেন, “রবিন গাজীপুরের ভাওয়াল বদরে আলম সরকারি কলেজে লেখাপড়ার সময় ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িয়ে পড়েন। সেখানে তার বেশ প্রভাব হয়। একে কেন্দ্র করে গাজীপুরের বিভিন্ন এলাকায় দাঙ্গা-হাঙ্গামা, চাঁদাবাজি ও জমি দখলের সঙ্গে জড়িয়ে পড়েন তিনি। এসব ঘটনার তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৫টি মামলা রয়েছে।”

“গোপন সংবাদের ভিত্তিতে এবং আধুনিক প্রযুক্তি ব্যবহার করে রবিনকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যমতে, জয়দেবপুর এলাকার গোল্ডেন টাওয়ারের বাসায় অভিযান চালানো হয়। এ সময় বসত ঘরের বিছানার তোশকের নীচ থেকে একটি রিভলবার উদ্ধার করা হয়।”

এ ঘটনায় রোববার রবিনের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে গাজীপুর সদর থানায় অস্ত্র আইনে আরও একটি মামলা করেছে। পরে তার রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয় বলে জানায় পুলিশ।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক