পাবনায় তিন বাহনের সংঘর্ষে নিহত ২, আহত ২

হতাহতরা সবাই অটোরিকশার আরোহী।

পাবনা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Oct 2023, 06:09 AM
Updated : 25 Oct 2023, 06:09 AM

পাবনার ঈশ্বরদী উপজেলায় ট্রাক, অটোরিকশা ও পাওয়ার টিলারের ত্রিমুখী সংঘর্ষে ঘটনা দু’জন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরও দু’জন। তারা সবাই অটোরিকশার আরোহী।

বুধবার সকালে ঈশ্বরদী-লালপুর মহাসড়কের ঈশ্বরদী সরকারি সাঁড়া মারোয়াড়ি স্কুল অ্যান্ড কলেজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন ঈশ্বরদী থানার ওসি অরবিন্দ সরকার।

নিহতরা হলেন- নাটোরের লালপুর পুরাতন ঈশ্বরদীর জেহের মোল্লার ছেলে আসান মোল্লা (৬৫) ও দক্ষিণ লালপুরের আব্দুল জলিলের ছেলে জিন্নাত আলী (৫৪)।

আহতরা হলেন, সিএনজিচালিত অটোরিকশাটির চালক রাজশাহীর বাঘা উপজেলার আলাইপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে মাহাবুল (৩২) ও ঈশ্বরদীর আওতাপাড়া গ্রামের আলা মন্ডলের ছেলে আব্দুল মালেক (৩০)।

স্থানীয়দের বরাতে ওসি জানান, ওই স্কুলের সামনে একটি ট্রাকের সঙ্গে সিএনজি চালিত অটোরিকশা ও খড়ি বহনকারী শ্যালো ইঞ্জিনচালিত পাওয়ার টিলারের ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার দুই যাত্রী মারা যান।

অটোরিকশার চালক ও আরেক যাত্রী গুরুতর আহতকে অবস্থায় উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসক তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

ওসি অরবিন্দ আরও জানান, দুর্ঘটনা কবলিত ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশাটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।