সাকিবের জন্য যতখানি করার করব: সাইফুজ্জামান শিখর

“সাকিব এখানে কোনো বিষয় না, (নৌকা) যাকেই দিত, আমি আমার সর্বোচ্চ যতটুকু করার, আমি তার জন্য করতাম।”

মাগুরা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Nov 2023, 01:18 PM
Updated : 27 Nov 2023, 01:18 PM

মাগুরা-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসানকে নির্বাচনি কাজে সব ধরনের সহযোগিতা করার আশ্বাস দিয়েছেন ওই আসনের বর্তমান সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর।

পাশাপশি দলীয় কর্মীদেরও ‘সাকিবের পক্ষে’ কাজ করার অনুরোধ জানিয়েছেন তিনি।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে মোবাইল ফোনে শিখর বলেন, “আমার অবস্থান একদম পরিষ্কার। নেত্রী আমাকে নৌকা আমানত হিসেবে দিয়েছেন, এই আমানত ফেরত দেওয়ার দায়িত্ব আমার। ফলে সাকিব এখানে কোনো বিষয় না, (নৌকা) যাকেই দিত, আমি আমার সর্বোচ্চ যতটুকু করার, আমি তার জন্য করতাম।

“সাকিবের জন্যও আমার যতখানি যা করার আমি করব। এটা নিয়ে সাকিবের টেনশন (চিন্তা) করার কিছু নেই।

Also Read: সাকিবকে সহযোগিতার আশ্বাস, কেউ কেউ মানতে পারছেন না

মাগুরা-১ আসনের বর্তমান এ সংসদ সদস্য আরও বলেন, “সাকিবের সঙ্গে কথা হয়েছে, তার বাবার সঙ্গেও কথা হয়েছে। তাদের বলেছি, এটা আওয়ামী লীগের মনোনয়ন, আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে কাজ করেন।”

যদিও স্থানীয় আওয়ামী লীগ নেতারা বলছে, এবারও মনোনয়ন দৌড়ে সাইফুজ্জামানই এগিয়ে ছিলেন। তবে শেষ মুহূর্তে সাকিব এসে সব হিসাব-নিকাশ বদলে দিয়েছেন।

২০১৮ সালের নির্বাচনে প্রথমবার সংসদ সদস্য নির্বাচিত হন সাইফুজ্জামান। এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহকারী একান্ত সচিব (এপিএস) ছিলেন। তার বাবা মো. আছাদুজ্জামান মাগুরা-২ আসন থেকে চারবারের নির্বাচিত সংসদ সদস্য ছিলেন।