নরসিংদীতে চুরি যাওয়া ৫৬টি মোবাইল উদ্ধার, গ্রেপ্তার ৩

গ্রেপ্তারদের সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ।

নরসিংদী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Jan 2024, 01:20 PM
Updated : 20 Jan 2024, 01:20 PM

নরসিংদীর পলাশ উপজেলায় দোকানের তালা ভেঙে চুরি যাওয়া ৫৬টি স্মার্ট ফোন উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে তিন যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

শুক্রবার রাতে কুমিল্লার বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন পলাশ থানার ওসি মোহাম্মদ ইকতিয়ার উদ্দিন।

গ্রেপ্তাররা হলেন- কুমিল্লার চান্দিনা উপজেলার আলম মিয়ার ছেলে তাজুল ইসলাম (৩৯), মতিন মাস্টারের ছেলে আজাদ মিয়া (৩৭) ও দেবিদ্বার উপজেলার বাচ্চু মিয়ার ছেলে কাইয়ুম হোসেন (৩২)।

শনিবার দুপুরে পলাশ থানায় সংবাদ সম্মেলনে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কে এম শহিদুল ইসলাম সোহাগ বলেন, গত ৮ ডিসেম্বর ভোরে পলাশ উপজেলা সদরের ওয়াপদা নতুন বাজার এলাকার মীম টেলিকম নামে দোকানের তালা ভেঙে ১৩৬টি মোবাইল ফোন চুরি হয়। এ ঘটনায় ভুক্তভোগী থানায় মামলা করেন।

“মামলার পর পুলিশের একটি দল চোর শনাক্তে মাঠে নামেন। তথ্যপ্রযুক্তির সহায়তায় শুক্রবার রাতে কুমিল্লার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চুরির ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে গ্রেপ্তার করা হয়।

“পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে চুরি যাওয়া ১৩৬টি স্মার্ট ফোনের মধ্যে ৫৬টি উদ্ধার করা হয়; যার আনুমানিক মূল্য ৯ লাখ টাকা।”

গ্রেপ্তারদের সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার।

এ ঘটনায় জড়িত আরও কয়েকজনকে শনাক্ত করেছে পুলিশ; তাদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।