রাজবাড়ীতে অস্ত্র-বোমা উদ্ধার, গ্রেপ্তার ২ ‘ভাড়াটে খুনি’

পুলিশ জানায়, গ্রেপ্তারদের ধরতে তাদের অনুসরণ করে বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়।

রাজবাড়ী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Feb 2024, 10:49 AM
Updated : 26 Feb 2024, 10:49 AM

রাজবাড়ীর পাংশা উপজেলায় অস্ত্রসহ দুই ভাড়াটে খুনিকে গ্রেপ্তারের খবর জানিয়েছে পুলিশ। 

সোমবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে জেলার অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম এ কথা ‍জানান।

গ্রেপ্তাররা হলেন-পাংশা উপজেলার কসবামাঝাইল ইউনিয়নের কুটিমালিয়াট গ্রামের কাদের মণ্ডলের ছেলে মো. কফিল উদ্দিন ওরফে কইফে (২৭) ও একই এলাকার আবু বক্কর সিদ্দিকের ছেলে শাওন (২২)।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, “গত ২৩ ফেব্রুয়ারি পাংশায় দুবাই প্রবাসীর স্ত্রী রোজিনা ওরফে আরজিনা হত্যা মামলার আসামি শিহাবকে গ্রেপ্তার করে পুলিশ।

“পরে তার দেওয়া তথ্য ও পুলিশের তদন্তে বেরিয়ে আসে, পাংশা থানার কিছু দাগি আসামি পালিয়ে ভারতে অবস্থান করছে। তাদের নির্দেশনায় টাকার বিনিময়ে একটি দল হত‍্যাসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে।“

পরে পুলিশের তদন্তে যাদের নাম উঠে আসে, তাদের অনুসরণ করে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে দুইজনকে গ্রেপ্তার এবং তাদের কাছে থেকে দুটি ওয়ান শুটারগান, চার রাউন্ড কাতুর্জ এবং ছয়টি ককটেল উদ্ধার করা হয় বলে জানান রেজাউল করিম।

গ্রেপ্তাররা টাকার বিনিময়ে হত‍্যাসহ বিভিন্ন অপরাধমূলক কাজ করে জানিয়ে তিনি বলেন, এই দলের বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

সংবাদ সম্মেলনে জেলার সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা ও পাংশা মডেল থানার ওসি স্বপন কুমার মজুমদারসহ পুলিশের অ‍ন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।