ফরিদপুরে শিক্ষিকা স্ত্রীর মামলায় কারাগারে প্রধান শিক্ষক

এর আগেও একবার স্বামীর বিরুদ্ধে মামলা করেছিলেন সহকারী শিক্ষিকা।

ফরিদপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Nov 2022, 01:38 PM
Updated : 25 Nov 2022, 01:38 PM

স্ত্রীর দায়ের করা নারী নির্যাতন মামলায় ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক প্রধান শিক্ষককে কারাগারে পাঠিয়েছে আদালত।

শুক্রবার দুপুরে উপজেলার কাদিরদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খন্দকার মাহাবুবুর রহমানকে (৪৪) গ্রেপ্তার করা হয়। তারপর বোয়ালমারী আমলি আদালতে উপস্থাপন করা হলে বিচারক সালমা পারভীন তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বলে জানান বোয়ালমারী থানার ওসি মোহাম্মদ আব্দুল ওহাব।

মাহাবুবুরের স্ত্রী পপি খানম (৩৬) একই বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা। এই দম্পতির তাহমিদ (৬) ও তায়হান (২) নামে দুই ছেলেসন্তান রয়েছে।


মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, চলতি বছরের জুলাই মাসে ফরিদপুর আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে পপি খানম তার স্বামীর বিরুদ্ধে মামলাটি করেন।

বাদী সাংবাদিকদের বলেন, “আমাদের বিয়ে হয় ২০১৫ সালের ২০ ফেব্রুয়ারি। বিয়ের পর থেকেই আমার স্বামী আমাকে শারীরিক ও মানসিক নির্যাতন করতো। এজন্য ২০১৯ সালে একবার মামলা করি। তখন জেলা শিক্ষা কর্মকর্তার মধ্যস্থতায় ওই বছরই মামলা তুলে নেই।“

তিনি আরও বলেন, “নির্যাতন বন্ধ না হওয়ায় জুলাই মাসে পুনরায় আদালতে মামলা করি। পরে আদালত বিষয়টি তদন্ত করার জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) দায়িত্ব দেন। ইউএনও বিষয়টি মীমাংসার চেষ্টা করেন। কিন্তু মীমাংসা না হওয়ায় তিনি তদন্ত প্রতিবেদন দিয়ে দেন।“

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক