রাজশাহীতে আওয়ামী লীগ নেতা ডাবলু সরকারের বহিষ্কার দাবি

‘আপত্তিকর ভিডিও’কে কেন্দ্র করে ডাবলু সরকারের বহিষ্কারের দাবি তোলেন নেতাকর্মীরা।

রাজশাহী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 March 2023, 12:07 PM
Updated : 27 March 2023, 12:07 PM

‘আপত্তিকর ভিডিও’কে কেন্দ্র করে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারকে দল থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 

মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ব্যানারে সোমবার সকাল ১১টার নগরীর লক্ষ্মীপুর মোড়ে এ মানববন্ধনের আয়োজন করা হয়। ঘণ্টাব্যাপী মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে সভাপতিত্ব করেন মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও রাজশাহী জেলা ও দায়রা জজ আদালতের রাষ্ট্রপক্ষের কৌঁশলী (পিপি) মোজাফ্ফর হোসেন। 

এতে বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের সহসভাপতি শফিকুর রহমান বাদশা, বীর মুক্তিযোদ্ধা নওসের আলী, শাহাদত হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু, নাইমুল হক রানা, সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, সদস্য হাবিবুর রহমান বাবু, ইউনুস আলী ও বোয়ালিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান কালু। 

নগর ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুল ইসলাম শফিকের পরিচালনায় আরও বক্তব্য দেন ১৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শামসুজ্জামান রতন, মহাগনর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি, সাবেক সাংগঠনিক সম্পাদক নাহিদ আক্তার নাহান, ১৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল মোমিন এবং সাবেক ছাত্রনেতা আবু রায়হান মাসুদ। 

জানা গেছে, গত ১৭ ফেব্রুয়ারি সামাজিক যোগযোগমাধ্যমে ডাবলু সরকারের একটি আপত্তিকর ভিডিও ছড়িয়ে পড়ে। ভিডিও ছড়ানোর অভিযোগে পরদিন বোয়ালিয়া মডেল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করেন ডাবলু সরকার। 

মামলার এজাহারে তিনি দাবি করেন, “একটি অনলাইন পোর্টালের ফেইসবুক পেজে কে বা কারা তাকে রাজনৈতিক ও সামাজিকভাবে হেয়-প্রতিপন্ন করতে এডিটিংয়ের মাধ্যমে মিথ্যা ও অশ্লীল ভিডিও তৈরি করে সম্মানহানি করার চেষ্টা করছে।” 

এদিকে ডাবলু সরকারের আপত্তিকর ভিডিও ভাইরালের পর থেকে তাকে দল থেকে বহিষ্কারের দাবি তোলেন স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। তাকে বহিষ্কারের দাবিতে এর আগেও মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।