কুমিল্লায় বাসের চাপায় প্রাণ গেল ভাই-বোনসহ তিনজনের

এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও চারজন; তাদের ঢাকায় স্থানান্তর করা হয়েছে।   

কুমিল্লা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 May 2023, 12:12 PM
Updated : 26 May 2023, 12:12 PM

কুমিল্লার দাউদকান্দি উপজেলায় বাসের চাপায় সিএনজিচালিত অটোরিকশায় থাকা তিন যাত্রী নিহত হয়েছেন; এদের মধ্যে দুজন আপন ভাইবোন।

শুক্রবার দুপুর ১টার দিকে ঢাকা-পেন্নাই-মতলব সড়কে উপজেলার কবিচন্দ্রদি শেখ বাড়ির কাছে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন দাউদকান্দি মডেল থানার এসআই ব্রিলটন ঘোষ।

নিহতরা হলেন- উপজেলার কাউয়াদি গ্রামের বাসিন্দা আল আমিন (৩৫), তার বড় বোন উপজেলার ভবানীপুর গ্রামের বাসিন্দা মৃত আনু মিয়ার স্ত্রী সালেহা বেগম (৪৫) এবং কুমিল্লার আফারকান্দা গ্রামের রোহানা আক্তার (৩৩)।

নিহত আল-আমিনের প্রতিবেশী আক্তার হোসেন জানান, আল আমিন তার বোনকে ঢাকায় ডাক্তার দেখাতে নিয়ে গিয়েছিলেন। দুপুরে তারা ঢাকা থেকে বাড়ি ফিরছিলেন। পথে তাদের বহনকারী অটোরিকশাটির সঙ্গে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী জৈনপুরী পরিবহনের একটি বাসের সংঘর্ষ হয়।

এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গেলে আল আমিন ও তার বড় বোন ঘটনাস্থলেই মারা যান। অটোরিকশার চালকসহ পাঁচজন গুরুতর আহত হয়।

আহতদের উদ্ধার করে প্রথমে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। তাদের অবস্থার অবনতি হলে সবাইকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। ঢাকায় নেওয়ার পথে রোহানা আক্তারের মৃত্যু হয়।

দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সেঁজুতি আক্তার বলেন, আহত সবার অবস্থা গুরুতর ছিল। তাদের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তাই তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

এসআই ব্রিলটন ঘোষ সাংবাদিকদের বলেন, জৈনপুরী পরিবহনের বাসটি আটক করা হয়েছে।