বাসে ‘যাত্রীবেশী ছিনতাইকারী’, আটক করলেন যাত্রীরা

পথে মুন্সীগঞ্জের ভবেরচর এলাকায় ছিনতাইকারীরা নেমে যেতে চাইলে বাসের যাত্রীরা দুজনকে আটকে রাখে।

কুমিল্লা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 May 2023, 02:19 PM
Updated : 29 May 2023, 02:19 PM

ঢাকা-চট্টগ্রাম হাইওয়েতে কুমিল্লার দাউদকান্দি এলাকায় একটি বাস থেকে ছিনতাইয়ের অভিযোগে দুই ব্যক্তিকে আটক করে পুলিশে দিয়েছে যাত্রীরা, যারা যাত্রীবেশে ওই বাসে উঠেছিল। 

সোমবার সকালে আটক দুজনকে দাউদকান্দি থানায় হস্তান্তর করেছে বলে জানান হাইওয়ে পুলিশের কুমিল্লা অঞ্চলের পুলিশ সুপার মুহাম্মদ রহমত উল্লাহ।

পুলিশ সুপার জানান, রোববার রাতে ঢাকা থেকে কুমিল্লার হোমনাগামী একটি বাসে নারায়ণগঞ্জের মদনপুর থেকে যাত্রীবেশে তিন যুবক ওঠেন। এক পর্যায় তারা বাসের চালক, হেলপার ও সুপারভাইজারকে লোহার পাইপ দিয়ে এলোপাতাড়ি মারধর শুরু করেন এবং ৩০ হাজার টাকা ছিনিয়ে নেন।

পথে মুন্সীগঞ্জের ভবেরচর এলাকায় ছিনতাইকারীরা নেমে যেতে চাইলে বাসের যাত্রীরা মোহাম্মদ রুবেল (২৭) ও মোহাম্মদ আল-আমিনকে (৩১) আটক করে। তবে সে সময় কৌশলে আরেক ছিনতাইকারী মোহাম্মদ শিশির (৩৫) গাড়ি থেকে নেমে পালিয়ে যায়।

তিনি আরো বলেন, ঘটনার পর  ৯৯৯ এর মাধ্যমে সংবাদ পেয়ে দাউদকান্দি হাইওয়ে থানার টহল দল স্থানীয় রাবেয়া ফিলিং স্টেশনের সামনে বাসটি থেকে আটক ছিনতাইকারীদের হেফাজতে নেয়।

জিজ্ঞাসাবাদ শেষে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সকালে আটক দুজনকে দাউদকান্দি মডেল থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানান পুলিশ সুপার।