রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলের দুই ছাত্র নিখোঁজ আট দিন

নবম শ্রেণির এ দুই শিক্ষার্থী ৩১ জুলাই বিকালে একসঙ্গে ধাপ শ্যামলী লেনের বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি।

রংপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 August 2022, 12:13 PM
Updated : 8 August 2022, 12:13 PM

রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির দুই শিক্ষার্থী আট দিন ধরে নিখোঁজ রয়েছে।

বিভিন্নভাবে খোঁজ করেও সন্ধান না পেয়ে তাদের স্বজনরা রংপুর মহানগর পুলিশের কোতোয়ালি থানায় দুটি সাধারণ ডায়েরি করেছেন।

এরা হলো আলাভী বিন আব্দুল্লাহ ও আদহাম আল সামি। ৩১ জুলাই বিকাল ৫টা ২৬ মিনিটে একসঙ্গে ধাপ শ্যামলী লেনের বাসা থেকে বের হয়। এরপর তারা আর বাসায় ফিরে আসেনি।

সোমবার সামির বাবা সেকেন্দার আলী ওই দুই শিক্ষার্থীর নিখোঁজ হওয়ার বিষয়টি বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, দুজনই হঠাৎ নিখোঁজ হয়। তারা পরস্পরের বন্ধু।

তিনি জানান, সিসিটিভি ক্যামেরার ভিডওতে দেখা গেছে বাসা থেকে বের হয়ে যাওয়ার সময় তাদের পিঠে স্কুল ব্যাগ ও দুটি কাপড়ের ব্যাগ ছিল। আটদিন পরও তাদের খোঁজ না পেয়ে দুশ্চিন্তায় দিন কাটছে পরিবারের সদস্যদের।

এ বিষয়ে কোতোয়ালি থানায় দুটি সাধারণ ডায়েরির (জিডি) পাশাপাশি রংপুর র‍্যাব-১৩ দপ্তরেও একটি অভিযোগ দিয়েছেন বলে তিনি জানান।

সেকেন্দার আলী বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে আরও জানান, তাদের সব আত্মীয়-স্বজন ও পরিচিতজনদের বাড়িতে খোঁজ নিয়েছেন। এখনও সম্ভাব্য সব পরিচিতদের নিখোঁজ হওয়ার বিষয়টি জানিয়ে খোঁজ করা হচ্ছে।

মহানগর পুলিশের কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) হোসেন আলী বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “বিষয়টি নজরে আসার পর পরই তদন্ত শুরু করেছি। তবে এখনও কারো খোঁজ মেলেনি। আমরা আমাদের জায়গায় থেকে চেষ্টা করে যাচ্ছি।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক