জয়পুরহাটে হেরোইনসহ হত্যার আসামি গ্রেপ্তার

রঞ্জুর রাড়িতে মাদক বেচাকেনার গোপন সংবাদে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

জয়পুরহাট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Feb 2023, 09:11 AM
Updated : 27 Feb 2023, 09:11 AM

জয়পুরহাটের কালাইয়ে হেরোইনসহ হত্যা মামলার আসামিকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

উপজেলার কালাই মোলামগাড়ী হাট গ্রামের বাড়ি থেকে রঞ্জু হোসেনকে গ্রেপ্তার করা হয় বলে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরির্দশক মো. মাহবুবুর রহমান জানান।  

৪২ বছরের রঞ্জু মোলামগাড়ীহাট গ্রামের নছির উদ্দিনের ছেলে।

তিনি এলাকার ‘চিহ্নিত সন্ত্রাসী’ ও ‘মাদক কারবারী’ এবং তার ভাইয়ের স্ত্রী হত্যা মামলার আসামি। রঞ্জু ওই মামলায় জামিনে ছিলেন।

মাহবুবুর রহমান বলেন, রঞ্জু ও তার পরিবারের সদস্যরা দেশের বিভিন্ন এলাকা থেকে হেরোইন, ইয়াবা, ফেন্সিডিল, মদ ও গাঁজাসহ নানা ধরনের মাদক সংগ্রহ করে বিক্রি করে আসছিল। ফলে এক সময়ের অভাবী রঞ্জুর পরিবার বর্তমানে বেশ সম্পদ ও টাকা-পয়সার মালিক বনে গেছেন।

“রঞ্জুর রাড়িতে মাদক বেচাকেনার গোপন সংবাদে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা অভিযান চালিয়ে তাকে ৩ গ্রাম হেরোইনসহ আটক করে।”

এ সময় টের পেয়ে বাকি মাদক কারবারীরা পালিয়ে যায় বলে জানান তিনি।

মামলার ররাতে মাদকদ্রব্য অধিদপ্তরের এ কর্মকর্তা আরও বলেন, রঞ্জু ও তার ভাইয়েরা মাদক কারবার ছাড়াও একাধিক সন্ত্রাসী ও হত্যা মামলার আসামি। সে ও তার বড় ভাই লেবুসহ পরিবারের বাকি সদস্যরা গত ২০০৩ সালের ২ মে লেবুর স্ত্রী শাপলাকে বাড়িরে ভেতরে পুড়িয়ে হত্যা করে।

এ হত্যা মামলায় রঞ্জু ও লেবুসহ তাদের পরিবারের অন্য সদস্যরাও আসামি। তবে বর্তমানে তারা জামিনে মুক্ত আছেন বলে কালাই থানার ওসি এসএম মঈন উদ্দিন জানিয়েছেন।