স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে দুই কব্জি বিচ্ছিন্ন, আটক ২

ঘটনাস্থ‌ল থেকে একটি রক্তাক্ত ছুরি উদ্ধারের খবর জানিয়েছে পুলিশ।

কিশোরগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Feb 2024, 12:16 PM
Updated : 2 Feb 2024, 12:16 PM

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় এক স্বেচ্ছাসেবক লীগ নেতার উপর হামলা চালিয়ে তার দুই হাতের কব্জি বিচ্ছিন্ন করে দিয়েছে একদল সন্ত্রাসী।

কটিয়াদী মডেল থানার ওসি মোহাম্মদ দাউদ জানান, বৃহস্পতিবার রাত ৯টার দিকে উপজেলার ধূলদিয়া ইউনিয়নের গচিহাটা কাছারিপাড়া মোড় সংলগ্ন মুচিবাড়ির সামনের রাস্তায় এ ঘটনা ঘটে।

শুক্রবার সকালে ওই ইউনিয়নের রায়খোলা এলাকা থেকে এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করেছে পুলিশ। তাদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

আহত ৩৮ বছর বয়সী রফিকুল ইসলাম নয়ন ধূলদিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহজাহান মিয়ার বড় ছেলে এবং কটিয়াদি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি।

তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে তার ছোট ভাই শফিকুল ইসলাম জানিয়েছেন।

ঘটনার বর্ণনায় শফিকুল জানান, নয়ন মোটরসাইকেল চালিয়ে ধূলদিয়া বাজার দিয়ে বাড়ি ফিরছিলেন। এ সময় পথে আগে থেকে ওৎ পেতে থাকা ৮-১০ জন সন্ত্রাসী তার ভাইয়ের ওপর হামলা চালায়।

তারা ধারালো অস্ত্র দিয়ে তার দুই হাতের কব্জি বিচ্ছিন্ন করে এবং মাথা ঘাড়, পিঠ, বুক ও পাসহ শরীরের বিভিন্ন অংশ এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়।

তিনি বলেন, “খবর পেয়ে ঘটনাস্থল থেকে ভাইকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাই। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাত ২টার দিকে ঢাকা মেডিকেলে নেই।

“অতিরিক্ত রক্তক্ষরণে নয়নের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা আমাকে জানিয়েছেন।”

ঘটনাস্থ‌ল থেকে একটি রক্তাক্ত ছুরি উদ্ধারের খবর ওসি দাউদ জানালেও হামলার কারণ তাৎক্ষণিকভাবে নিশ্চিত করতে পারেনি।

তিনি বলেন, এ ঘটনায় জ‌ড়িত‌দের চি‌হ্নিত ক‌রে আট‌ক করতে অভিযানে নে‌মে‌ছে পুলিশ।