অগ্নিসন্ত্রাস করলে আমরা আঙ্গুল মুখে দিয়ে বসে থাকব না: আব্দুর রহমান

“এই দেশে কোনো অসাংবিধানিক কাঠামোতে নির্বাচন আর হবে না।“

ফরিদপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 May 2023, 03:15 PM
Updated : 27 May 2023, 03:15 PM

রাজনৈতিক কর্মসূচি পালনের নামে কেউ যদি সন্ত্রাস করে তাহলে আওয়ামী লীগের লোকজন বসে থাকবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন দলটির সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান।  

তিনি বিএনপির উদ্দেশে বলেছেন, “শান্তিপূর্ণভাবে রাজনীতি করেন, কর্মসূচি পালনের নামে যদি  অগ্নিসন্ত্রাস বেছে নেন তাহলে ছাত্রলীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগ আঙ্গুল মুখে দিয়ে বসে থাকবে না।“ 

“গাজীপুরের নির্বাচন আপনারা (বিএনপি) দেখেছেন। শেখ হাসিনার অধীনেই একমাত্র সুষ্ঠু নির্বাচন সম্ভব। এজন্য আসুন, নির্বাচন করুন। মানুষ যদি আপনাদের ভোট দেয় তাহলে আমাদের কোনো সমস্যা নেই”, যোগ করেন আওয়ামী লীগ নেতা। 

শনিবার দুপুরে ফরিদপুর শহরের হাসিবুল হাসান লাবলু সড়কের মোড়ে জেলা মৎস্যজীবী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে আব্দুর রহমান এসব কথা বলেন।

জনগণের ভোটই রাষ্ট্রীয় ক্ষমতায় যাওয়ার একমাত্র রাস্তা উল্লেখ করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এই সদস্য বলেন, “এই দেশে কোনো অসাংবিধানিক কাঠামোতে নির্বাচন আর হবে না। এই দেশে বর্তমান সরকারের অধীনেই আগামী নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে।” 

জেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক আব্দুস সোবহানের সভাপতিত্বে সম্মেলনের প্রথম অধিবেশনে আরও বক্তব্য দেন সংগঠনের সভাপতি সায়ীদুর রহমান, সাধারণ সম্পাদক শেখ আজগর নস্কর, জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক, সাধারণ সম্পাদক শাহ মো. ইশতিয়াক আরিফ। 

ফরিদপুর জেলা মৎস্যজীবী লীগের সম্মেলনে আব্দুস সোবহানকে সভাপতি এবং মো. ফরিদ মিয়াকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।